সোমবার, ২২ এপ্রিল ২০২৪

নাটোরে যানবাহনে চাঁদাবাজির সময় ৬ জনকে হাতেনাতে গ্রেপ্তার

মনজুরুল ইসলাম স্টাফ রিপোর্টার

 

নাটোরের সিংড়ায় পণ্যবাহী ট্রাক, সবজির পিকআপ, ভটভটি ও পণ্যবাহী অটোরিকশার গতিরোধ করে চাঁদাবাজি করার সময়ে ৬ জনকে হাতেনাতে গ্রেপ্তার করেছে র‍্যাবপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।
মঙ্গলবার (১২ মার্চ) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন নাটোর র ্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার সঞ্জয় কুমার সরকার।

এর আগে সোমবার (১১ মার্চ) বিকেলে সিংড়া বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের সঙ্গে থাকা চাঁদাবাজির টাকা জব্দ করা হয়।
গ্রেপ্তাররা হলেন-সিংড়া উপজেলার সরকারপাড়া গ্রামের মো. আরিফুল ইসলাম (৩০), নিংগুইন উত্তরপাড়া গ্রামের মো. হাফিজ (৪০), চাঁদপুরের মো. মনসুর রহমান (৩৫), মো. বকুল খান (৪৭), বাসুয়াপাড়া গ্রামের মো. নজরুল ইসলাম (৪৫) ও মাদারীপুর এলাকার মো. কুদরত (৩৫)।

কোম্পানি কমান্ডার সঞ্জয় কুমার সরকার জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিংড়া বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে কাঁচা সবজি ও পণ্য পরিবহনের ট্রাক, অটোরিকশা এবং বাস থেকে স্থানীয় রাজনীতিবীদ ও প্রভাবশালীদের নাম ব্যবহার করে চাঁদা আদায় করার সময় চাঁদা আদায়ের নগদ অর্থ ও চাঁদা আদায়ের রশিদ বইসহ চাঁদাবাজ চক্রের প্রধান মো. আরিফুল ইসলামসহ ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে।
সড়ক-মহাসড়কের চাঁদাবাজি বন্ধে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে সিংড়া থানায় মামলা রুজু করা হয়েছে বলে জানান এই র‍্যাব কর্মকর্তা।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন