বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪

নাটোরে ট্রেনের টিকিট কালোবাজারি চক্রের তিন সদস্য আটক

 

মনজুরুল ইসলাম স্টাফ রিপোর্টার

 

নাটোরে ট্রেনের টিকিট কালোবাজারি অভিযোগে তিনজনকে আটক করেছে র‍্যাব। আজ ৩০ জানুয়ারি মঙ্গলবার বেলা সাড়ে এগারোটা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ঢাকা গামী বিভিন্ন ট্রেনের ৪৪টি টিকিট জব্দ করে তারা। গ্রেপ্তারকৃতরা হলো লালপুর উপজেলার চন্দ্রপুর গ্রামের শম্ভু দাসের ছেলে গণেশ দাস(৫২)

গোসাইপুর গ্রামের ইসমাইল মোল্লার ছেলে মিঠুন মোল্লা(৩৩) এবং একই উপজেলার ধনঞ্জয় পাড়া গ্রামের মৃত আহমদ আলীর ছেলে দেলোয়ার হোসেন(৩০)। র‍্যাব-৫ সিপিসি ২ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার সঞ্জয় কুমার সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি

অপারেশন দল আজ ৩০ জানুয়ারি বেলা সাড়ে এগারোটার থেকে দুপুর আড়াইটা পর্যন্ত লালপুর উপজেলার আব্দুলপুর রেলওয়ে স্টেশনে অভিযান পরিচালনা করে। এ সময় টিকিট কালোবাজারি অভিযোগে ঢাকা গামী বিভিন্ন ট্রেনের ৪৪টি টিকেট সহ গনেশ দাস, মিঠুন মোল্লা এবং দেলোয়ার হোসেন নামের তিন জনকে আটক করা হয়।

তিনি আরো জানান এই তিনজন অনেকদিন থেকেই ট্রেনের টিকিট কালোবাজারি করে আসছিল। আজ আবারো কালো বাজারের সময় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এরপরে তাদের নামে মামলা দায়ের করে ঈশ্বরদী রেলওয়ে থানায় হস্তান্তর করা হয়।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন