সোমবার, ২০ মে ২০২৪

নাটোরে ছিনতাই এর অভিযোগে বিএনপি নেতার ছেলে চাপাতি সহ আটক

মনজুরুল ইসলাম স্টাফ রিপোর্টার

 

নাটোরে ছিনতাই এর অভিযোগে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ফয়সাল ইসলাম আবুল বেপারীর ছেলে শৈবাল(২০) ও মোঃ লাম শেখ (২০) নামের দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল ১৯ মার্চ বুধবার রাত সাড়ে দশটার দিকে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ছিনতাই যাওয়া টাকা উদ্ধার এবং ছিনতাইয়ের কাজে ব্যবহৃত চাপাতি সহ ওই ২ জনকে গ্রেফতার করা হয়। আজ ২০ মার্চ বুধবার দুপুর সাড়ে বারোটার দিকে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত এক প্রেস ব্রিফিং এ এই তথ্য জানান পুলিশ সুপার তারিকুল ইসলাম। আটককৃত লাম শেখ শহরের উত্তর বড়গাছা এলাকার জনৈক মিলন শেখের ছেলে।
পুলিশ সুপার আরো জানান, গতকাল ১৯ মার্চ বুধবার বিকেলে ঢাকা ক্যান্টনমেন্ট এলাকার আবুল কালাম আজাদ এর ছেলে কাইফ ইসলাম মিতুল (১৯) পুরাতন মোটো ব্লগিং ক্যামেরা ক্রয়ের জন্য নাটোরে আসেন। এসময় অজ্ঞাত ৩/৪ জন যুবক মিতুলকে ক্যামেরা দেওয়ার কথা বলে বিকেল চারটার দিকে নাটোর শহরের তেবাড়ীয়া উত্তরপাড়া এলাকার জনৈক নাঈম এর নির্মানাধীন বিল্ডিংয়ের ভিতরে নিয়ে যায়। সেখানে তারা ভিকটিমের গলায় চাপাতি ধরে মিতুলের কাছ থেকে নগদ ২১ হাজার ৫শ টাকা ছিনিয়ে নেয়। পরবর্তীতে মিতুল নাটোর খানায় এসে এজাহার দায়ের করেন।

এজাহারের প্রেক্ষিতে তথ্য প্রযুক্তির সহায়তায় পুলিশ শহরের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত ২ জন ছিনতাইকারী কে গ্রেফতার করতে সমর্থ হয়। এ সময় ছিনতাইকারীদের নিকট হতে ছিনতাই যাওয়া নগদ ৯ হাজার টাকা, তিনটি মোবাইল ফোন সহ ছিনতাই কাজে ব্যবহৃত একটি চাপাতি উদ্ধার করে। তিনি আরো জানান,উল্লেখ্য ধৃত আসামিরা নাটোর শহর সহ আশে পাশের থানা ও জেলা শহরে সংঘবদ্ধভাবে ছিনতাই করে থাকে।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন