সোমবার, ২২ এপ্রিল ২০২৪

নাটোরে গাঁজা ও ইয়াবা সহ ৫ জনকে গ্রেফতার করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর

মনজুরুল ইসলাম স্টাফ রিপোর্টার

 

নাটোরে  ৮ কেজি গাঁজা ও ৫০০ পিচ ইয়াবা সহ ৫ জনকে গ্রেফতার করেছে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর। আজ বুধবার দুপুরে শহরের বনবেলঘড়িয়া বাইপাস থেকে মাদক সহ তাদের গ্রেফতার করা হয়। পরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে নাটোরের অতিরিক্ত চিফ জুডিশায়াল  ম্যাজিস্ট্রেটের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

গ্রেফতারকৃতরা হল,রাজশাহীর বেলপুকুর বেলপুকুর থানার পশ্চিম জামিয়া গ্রামের আব্দুল জলিলের ছেলে সুজন আলী ,কুমিল্লার ব্রাহ্মনপাড়া থানার দুলালপুর উত্তরপাড়া মহল্লার মোস্তফার ছেলে রাসেল মিয়া ,হবিগঞ্জের মাধবপুর থানার খুরকি মুড়াহাটি গ্রামের অলিউল্লার ছেলে ফারুক মিয়া , একই থানার ইসলামবাদ গ্রামের বাবুল মিয়ার ছেলে সজিব মিয়া ও কক্সবাজারের টেকনাফ থানার বাহারছড়া গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে বাপ্পি ওরফে রফিক।

জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের উপ-পরিদর্শক তাইজুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে শহরের বনবেলঘড়িয়া পশ্চিম বাইপাস এলাকায় তল্লাশী চৌকি বসায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের একটি টিম। এ সময় চট্রগ্রাম থেকে চাঁপাইনবাবগঞ্জগামী শ্যামলী এনআর ট্রাভেলস এর একটি যাত্রীবাহী বাসে তল্লাশী চালানো হয়। তল্লাশীকালে বাসের যাত্রী সুজন মিয়া ও রাসেল মিয়ার কাছে থাকা দুইটি ট্রাভেল ব্যাগের ভিতর থেকে পলিথিনে মোড়ানো অবস্থায় দুই কেজি করে ৪ কেজি গাঁজা উদ্ধার সহ তাদের গ্রেফতার করা হয়। পরে তাদের দেওয়া তথ্য মতে নারানগঞ্জ থেকে চাঁপাইনবাবগঞ্জগামী শ্যামলী পরিবহনের আরো একটি যাত্রীবাহী বাসে তল্লাশী চালিয়ে বাসের যাত্রী ফারুক মিয়া ও সজিব মিয়ার কাছ থেকে একই ধরনের আরো দুইটি ট্রাভেল ব্যাগ থেকে আরো ৪ কেজি গাঁজা উদ্ধার সহ তাদের গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারদের দেওয়া তথ্যমতে ঢাকা থেকে চাঁপাইনবাবগঞ্জগামী দেশ ট্রাভেলস এর একটি যাত্রীবাসে তল্লাশী চালিয়ে বাপ্পি ওরফে রফিককে গ্রেফতার করে তার শরীর তল্লাশী করে পলিথিনে মোড়ানো অবস্থায় তিনটি প্যাকেট থেকে ৫০০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার সহ তাকে গ্রেফতার করা হয়। পরে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নাটোর সদর থানায় পৃথক পৃথক মামলা দায়ের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে ভিন্ন ভিন্ন ভাবে তারা এই মাদক দ্রব্যগুলো চাঁপাইনবাবগঞ্জের এক ব্যবসায়ীর কাছে পৌঁছে দিতে যাচ্ছিল।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন