সোমবার, ২০ মে ২০২৪

নাটোরে অপহরণ মামলার প্রধান আসামি গ্রেফতার স্কুল ছাত্রী উদ্ধার

মনজুরুল ইসলাম
স্টাফ রিপোর্টার

নাটোর সদর উপজেলার দীঘাপতিয়া ইউনিয়ন পরিষদ হতে অপহরণ মামলার প্রধান আসামি মোঃ সোহান(২৭) পেশায় ভেকুর ড্রাইভার কে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব-৫সিপিসি-২ নাটোর ক্যাম্পের একটি অভিযানিক দল।

এসময় আসামির হেফাজত হতে
অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে র‍্যাব।

আটককৃত আসামী হলেন,নাটোর সদর থানাধীন দীঘাপতিয়া ইউনিয়নের তেগাছি এলাকায় মোঃ কালামের ছেলে।

এজহার সূত্রে জানা যায়,
আসামি সোহান সে পেশায় ভেকুর ড্রাইভার। ঘটনার একমাস পূর্বে আসামি সোহান বাদির চাচাতো ভাইয়ের পুকুর সংস্করণ এর জন্য বাদির গ্রামে যায়। আসামি মেয়েকে দেখে বিভিন্নভাবে উত্যক্ত করতে থাকে। এক পর্যায়ে আসামি ওই স্কুল ছাত্রীকে প্রেমের প্রস্তাব দেয়।
বাদি বিষয় টি জানার পরে আসামিকে নিশেধ করে তার মেয়েকে যেন আর উত্যক্ত না করে। গত ০৯/০৫/২৪ ইংরেজি তারিখ সকাল ১০. ০০ ঘটিকায় ভিকটিম স্কুলে যাওয়ার জন্য বের হয়ে বিবির পুকুর বালিকা উচ্চ বিদ্যালয়ে যাওয়ার সময় বিবির পুকুর সান্দ্রে বাসট্যান্ডে যাওয়া মাত্র আসামি সোহান ও তার সহযোগী আসামির সহায়তায় অজ্ঞাত সিএনজি যোগে ভিকটিম কে জোরপূর্বক সিএনজি তে উঠিয়ে অপহরণ করে অজ্ঞাতস্থানে নিয়ে যায়। পরে ভিকটিম এর বাবা বাদি হয়ে নাটোর সদর থানায় মামলা দায়ের করেন। ১৫ এপ্রিল (বুধবার) সকালে প্রেস বিজ্ঞপ্তিতে এসকল তথ্য জানিয়েছেন র‍্যাব।

উক্ত মামলা দায়েরের পর হতে প্রধান আসামি মোঃ সোহান আত্নগোপনে চলে যায়।
উক্ত মামলার তদন্তকারী অফিসার আসামিদের গ্রেফতারের জন্যে র‌্যাব-৫ -সিপিসি-২ নাটোর ক্যাম্প বরাবর অধিযাচনপত্র প্রদান করে। তৎপ্রেক্ষিতে র‌্যাব গোয়েন্দা নজরদারি বৃদ্ধিসহ ছায়াতদন্ত শুরু করে।গোয়েন্দা তথ্য ও তথ্য প্রযুক্তির মাধ্যমে ঘটনার সাথে জড়িত প্রধান পলাতক আসামী সোহানের অবস্থান সনাক্ত পূর্বক ১৪ মে ২০২৪ ইংরেজি মঙ্গলবার সন্ধ্যা ৭.৩০ মিনিটের দিকে নাটোর সদর উপজেলার দীঘাপতিয়ায় ইউনিয়ন পরিষদ হতে প্রধান আসামী সোহান কে গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাব-৫-সিপিসি-২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন