বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪

নাটোরের বাগাতিপাড়ায় সেনাবাহিনীতে ভূয়া নিয়োগপত্র প্রদান ও অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে প্রতারক গ্রেফতার

মনজুরুল ইসলাম
স্টাফ রিপোর্টার

নাটোরের বাগাতিপাড়ায় সেনাবাহিনীতে ভুয়া নিয়োগপত্র প্রদান ও অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে মোঃ আনোয়ার হোসেন (২৯)নামের এক প্রতারক কে গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের একটি অভিযানিক দল নাটোর জেলার বাগাতিপাড়া উপজেলার বিলপাড়া গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে ২৫ এপ্রিল ভোর ৩.৩০ মিনিটের দিকে তাকে আটক করা হয়। গ্রেফতারকৃত আনোয়ার হোসেন বাগাতিপাড়া উপজেলার বিলপাড়া গ্রামের ইব্রাহিম হোসেনের ছেলে।

র‌্যাব সূত্রে জানা যায়,
পাবনা জেলার আতাইকুলা থানার শ্রীকোল চরপাড়া গ্রামের গ্রামের মৃত শামসুর রহমানের ছেলে মোকতার হোসাইন (৪২) ও মৃত আনসার আলীর ছেলে দুলাল হোসেন (৩৪) এর কাছে থেকে বাংলাদেশ সেনাবাহিনীতে “অফিস সহায়ক ও ড্রাইভিং ট্রেড” পদে চাকুরিতে নিয়োগের প্রলোভন দেখিয়ে মোকতারের কাছে থেকে ৬ লাখ ২৯ হাজার এবং দুলাল হোসেনের কাছে থেকে ৭ লাখ ৫ হাজার টাকা নিয়ে উভয়কেই ভুয়া নিয়োগপত্র দেয়া হয়। ওই নিয়োগপত্র নিয়ে চলতি বছরের ১৬ জানুয়ারি তারা কাদিরাবাদ ক্যান্টনমেন্টে যোগ দিতে গেলে জানতে পারেন সেটি ভুয়া। এব্যাপারে ১৭ জানুয়রি প্রতারক আনোয়ার হোসেনের বিরুদ্ধে বাগাতিপাড়া থানায় একটি প্রতারণা মামলা দায়ের করেন। ওই মামলার সূত্র ধরেই আনোয়ার হোসেনকে দুটি ভুয়া নিয়োগ পত্রসহ গ্রেফতার করেছে র‌্যাব-৫-সিপিসি-২ নাটোর ক্যাম্পের একটি অভিযানিক দল।

পরে গ্রেপ্তারকৃত আসামী প্রতারক আনোয়ার হোসেনকে বাগাতিপাড়া থানায় হস্তান্তর করা হয়।

র‌্যাব-৫-সিপিসি-২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন