সোমবার, ২০ মে ২০২৪

নাটোরের বাগাতিপাড়ায় চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলার অভিযোগ আটক-১

মনজুরুল ইসলাম
স্টাফ রিপোর্টার

নাটোরের বাগাতিপাড়ায় বুধবার (১ মে) সন্ধ্যার পর নির্বাচনী প্রচারণা চালানোর সময় অপর প্রার্থীর সমর্থকের হামলায় আহত হয়েছেন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এএসএম জাহাঙ্গীর হোসেন মানিক। স্থানীয়দের সহযোগিতায় তাকে আহত অবস্থায় উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে যায় পরিবারের লোকজন। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

বাগাতিপাড়া উপজেলার দয়ারামপুর ইউনিয়নের সোনাপুর বাজার এলাকায় হামলার শিকার হন। এ ঘটনায় চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর হোসেন মানিকের ভাই ফাগুয়ার দিয়াড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম লেলিন বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। পরে বুধবার রাতেই এই হামলার সাথে জড়িত আনসার নামে এজনকে আটক করে থানা পুলিশ।

হামলার শিকার এএসএম জাহাঙ্গীর হোসেন মানিক উপজেলার ৫ নং ফাগুয়ার দিয়াড় ইউনিয়নের সাইলকোনা গ্রামের মৃত খোয়াজ আলীর ছেলে ও উপজেলা বিএনপির যুগ্ম আহ্ববায়ক। তিনি ওই ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলেন বলে জানা গেছে। আর আটককৃত আনসার উপজেলার দয়ারামপুর ইউনিয়নের হিজলি পাবনা পাড়া গ্রামের ইব্রাহিমের ছেলে।

পুলিশ, আহত মানিকের ভাই ইউপি চেয়ারম্যান এসএম লেলিন ও স্থানীয়রা জানান, বুধবার সন্ধ্যার পরে জাহাঙ্গীর হোসেন মানিক সোনাপুর বাজারে তার নির্বাচনী প্রচারণা চালাচ্ছিলেন। এ সময় আরেক চেয়ারম্যান পদপ্রার্থী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শরিফুল ইসলাম শরিফের কর্মী-সমর্থকরা আকস্মিকভাবে তার ওপর হামলা চালায়। এতে তিনি আহত হন। পরে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে থানা পুলিশ।

বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নান্নু খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তিনি আরও বলেন, আহত জাহাঙ্গীর হোসেন মানিকের ভাই ফাগুয়ার দিয়াড় ইয়পি চেয়ারম্যান এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ করে করেছেন। উক্ত ঘটনায় আনসার নামে একজন কে আটক করে আজ বৃহস্পতিবার (২ মে) আদালতে প্রেরণ করা হয়েছে।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন