বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪

নাটোরের গুরুদাসপুরে ইউপি সদস্যের বিরুদ্ধে ঝাড়ু মিছিল

মনজুরুল ইসলাম স্টাফ রিপোর্টার

 

নাটোরের গুরুদাসপুরে সবুজ আলী (২৮) নামের এক যুবককে মারপিটের ঘটনায় ইউপি সদস্য মোঃ স্বপন মোল্লা’র বিরুদ্ধে ঝাড় মিছিল করেছে স্থানীয়রা

শুক্রবার উপজেলার নাজিরপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের লক্ষীপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ইউপি সদস্যসহ বেশ কয়েকজনের নামে গুরুদাসপুর থানায় একটি অভিযোগও দায়ের করা হয়েছে

আহত যুবকের ভাই মোঃ মানিক আলী জানান,‘৩ নম্বর ওয়ার্ডে মেম্বর নির্বাচীত হওয়ার পর থেকেই স্বপন মোল্লা ও তার লোকজন অসহায় মানুষদের ওপর অত্যাচার শুরু করেছে।

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তার ছোট ভাই সবুজ আলীকে গত মঙ্গলবার(৩০ জানুয়ারী) স্বপন মোল্লা ও তার লোকজন মোটরসাইকেল নিয়ে এসে লক্ষীপুর স্কুল মাঠে বসে থাকা তার ভাইয়ের ওপর দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালায়। ঘটনাস্থল থেকে তার ভাইকে গুরুত্বর রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা।

শুধু তার ভাই নয় এমন অনেক মানুষ তার নির্যাতনে অতিষ্ঠ্য হয়ে পরেছে। প্রতিবাদ সরুপ স্থানীয় বাসিন্দারা সকালে ঝাড়– মিছিল বের করেছিলো।

ইউপি সদস্য স্বপন মোল্লা বলেন,‘এমন কোন ঘটনার সাথে তিনি সম্পৃক্ত নয়। সুনাম ক্ষুন্য করার জন্য প্রতিপক্ষ্যরা হয়তো এগুলো বলছে।

মারপিটের বিষয়ে তার কিছুই জানা নেই।’
গুরুদাসপুর থানার ওসি মোঃ উজ্জল হোসেন জানান, তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন