বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪

ধনবাড়ী বলিভদ্র ইউনিয়নে গ্রামের সড়ক পাকাকরণের শুভ উদ্বোধন

শ‌হিদুল ইসলাম ধনবাড়ী প্রতি‌নি‌ধি

 

 

টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার ঝিনাই নদীর পাড়ে গেসে গড়ে ওঠা বলিভদ্র ইউনিয়নের পাঁচ পুটল গ্রামের প্রমানিত বাড়ির গ্রামীণ সড়কটি দীর্ঘদিন ধরে সংস্কার কাজ থেকে বঞ্চিত ছিল

প্রমানিত বাড়িমোর, হাইতালির বাড়ি থেকে সুফিয়ার মোরের গ্রামের কয়েক হাজার মানুষ প্রতিদিন চলাচল ও যাতায়াতের জন্য এই সড়কটি ব্যবহার করে আসছিলেন। তবে দীর্ঘ প্রতিক্ষার পর সড়কটির পাকাকরণের শুভ উদ্বোধন করেন ধনবাড়ী উপজেলার চেয়ারম্যান আলহাজ্ব হারুনার রশিদ হীরা,

এসময় উপস্থিত ছিলেন, ধনবাড়ী উপজেলার ইঞ্জিনিয়ার মো: আমিনুল ইসলাম, বলিভদ্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম তালুকদার, উপসহকারী প্রকৌশলী সোহেল রানা, ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, ধনবাড়ী উপজেলা প্রেসক্লাব এর সাধারণত সম্পাদক জহিরুল ইসলাম মিলন। রাস্তার কাছে শুভ উদ্বোধন শুরু করেছে স্থানীয় প্রকৌশল অফিস। আর এতে স্বস্তি ফিরেছে স্থানীয়দের মধ্যে ।

সড়কটির পাকা করণের জন্য বরাদ্দ দেওয়া হয়েছে প্রায় ৬১ লাখ টাকা। গ্রামীণ এই সড়কের পাকাকরণ কাজ শেষ হলে দীর্ঘদিনের দুর্ভোগ-ভোগান্তি থেকে মুক্তি পাবে স্থানীয় এলাকাবাসী।

ধনবাড়ী উপজেলার চেয়ারম্যান আলহাজ্ব হারুনার রশিদ হীরা বলেন, উন্নয়ন মূলক কর্মকান্ড বাস্তবায়ন ও কাজের তদারকি করতে দলমত নির্বিশেষে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান।

রাস্তা পাককরন কাজের উদ্বোধনকালে স্থানীয় ইউপি সদস্য সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ সর্বস্তরের লোকজন উপস্থিত ছিলেন।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন