মঙ্গলবার, ২৫ জুন ২০২৪

দেশের বিরুদ্ধে গভীর তথাকথিত সুদখোর ড. ইউনুস আমেরিকার সহযোগীতায় আবারও দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে -বলেছেন প্রধানমন্ত্রী কার্যালয়ের সাবেক জনপ্রেক্ষিত কর্মকর্তা নাইমুজ্জামান মুক্তা,

পঞ্চগড় জেলা প্রতিনিধি –

 

 

 

পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও প্রধানমন্ত্রী কার্যালয়ের সাবেক জনপ্রেক্ষিত কর্মকর্তা নাইমুজ্জামান মুক্তা বলেছেন, দেশ যখন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নতির চরম শিখরে পৌছে যাচ্ছে ঠিক সে সময় আবারও ষড়যন্ত্র শুরু হয়েছে। বিশেষ করে স্বাধীনতার পর থেকেই যারা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে আসছিল আজও সেই তথাকথিত সুদখোর ড. ইউনুস আমেরিকার সহযোগীতায় আবারও দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে।

তিনি শনিবার বিকেলে আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার বিজয়ের লক্ষে আটোয়ারী উপজেলা আওয়ামী লীগের আয়োজিত এক জনসভায় এসব কথা বলেন।

তিনি বলেন পদ্মা সেতু নিয়ে ষড়যন্ত্র করে অর্থায়ন বন্ধ করেছিল এই সুদখোর ইউনুস। এখন তিনি আবারও বাংলাদেশের নির্বাচন নিয়ে ষড়যন্ত্র করছেন। তার পথেই হাটছে বিএনপি। কিন্তু বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা বেঁচে থাকতে বিএনপি’র স্বপ্ন কখনোই পূরন হবেনা। তিনি আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী অন্যান্যদের চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলেন আটোয়ারী উপজেলায় এরকম জনতার বিশাল সমাবেশ করার শক্তি তাদের নেই।

বীর মুক্তিযোদ্ধা বলরাম বর্মনের সভাপতিত্বে জনসভায় জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম পল্লব, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আনিসুর রহমান, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আশরাফুল আলম, আটোয়ারী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মকলেছার রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

এদিকে প্রথমবারের মত এই জনসভায় আগামী সংসদ নির্বাচনে মুক্তাকে আওয়ামী লীগের মনোনয়নের দাবীতে আটোয়ারী উপজেলার পুরোহিত ক্ষুদ্র নৃ-গোষ্ঠি, আলেম ওলামা সহ প্রায় ১০ হাজার মানুষ ঐক্যবদ্ধ হয়ে জনসভায় অংশ নেন।

এর আগে দুপুরের পর থেকে পায়ে হেটে এবং বিভিন্ন ছোট ছোট যানবাহনে করে তৃনমূল পর্যায়ের নেতাকর্মীরা জনসভা স্থলে আসতে শুরু করেন। বিকেলের দিকে হাজার হাজার জনতায় পাইলট স্কুলের মাঠ কানায় কানায় পূর্ন হয়।

সমাবেশে আসা আওয়ামী লীগের নেতা কর্মী ও সাধারন মানুষের দাবী ছিল নাইমুজ্জামান মুক্তাকে মনোনয়ন দেয়া।

জনসভায় বিশেষ অতিথিরা জানান, আটোয়ারী উপজেলায় স্বাধীনতার পর থেকে আওয়ামীলীগের কোন নেতাকে মনোনয়ন দেওয়া হয় নাই। সে কারনেই আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়নের বাসিন্দা নাইমুজ্জামান মুক্তাকে এবার আওয়ামী লীগের মনোনয়ন দেওয়া হলে নৌকার বিজয় হবে বলে আশাবাদ ব্যাক্ত করেন বক্তারা।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন