সোমবার, ৪ ডিসেম্বর ২০২৩

দেশবাসীকে শারদীয় দূর্গাপূজার শুভেচ্ছা জানিয়েছেন মহান্ত মহারাজ ক্ষিতিশ চন্দ্র আচারী,

মোঃ সামিরুল ইসলামঃ চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

 

 

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার কৃতি সন্তান
ও মহান্ত এষ্টেটের এশিয়া মহাদেশের মধ্যে একমাত্র বাঙালী মহান্ত মহারাজ ক্ষিতিশ চন্দ্র আচারী,শারদীয় দূর্গাপূজার উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছে। এ সময় তিনি বলেন,

আগামী (২০ অক্টোবর) শুক্রবার ২রা কার্তিক শারদীয় দূর্গাপূজা অনুষ্ঠিত হবে। আমি চাই, চির-চিরায়ত বাণী চিরন্তন; শিষ্টের পালন- দুষ্টের দমন, এ মূল নীতিতে আলোকিত হোক মর্ত্যলোক!
শিষ্টের পালন- দুষ্টের দমন এই মতাদর্শে গোমস্তাপুর উপজেলাসহ সারাদেশ মাদক মুক্ত, অশ্লীল নৃত্য, শব্দ ও পরিবেশ দূষণ মুক্ত হোক

চিরায়ত ঐতিহাসিক বাংলার সহস্র বর্ষের সাম্প্রদায়িক সম্প্রীতির চীরভাস্বর উৎসব, সনাতন ধর্মাবলম্বীদের সবচে বড় আনন্দ উপলক্ষ্য, শারদীয় দূর্গাপূজা উপলক্ষে সকল সনাতন ধর্মাবলম্বীদের প্রতিআন্তরিক শুভেচ্ছা ও প্রণঢালা অভিনন্দন জানান।

তাঁরা ভগবান শ্রীকৃষ্ণের বাণী, শিষ্টের পালন আর দুষ্টের দমন শ্বরণ করে, শিষ্টের পালন আর দুষ্টের দমন, এ মূল নীতিতে আলোকিত হোক মর্ত্যলোক এই প্রার্থনা করেন তিনি।উল্লেখ্য এ সময় তিনি আরও জানান আমি প্রতি বছর আমার ব্যক্তিগত উদ্যোগে,পূজা মন্ডপ করে থাকি কিন্তু এই বছর আমার স্ত্রী অসুস্থ থাকার কারণে পূজা মন্ডপ করতে পারবো কিনা সেই ব্যাপারে শঙ্কা রয়েছে।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন