রবিবার, ৩ মার্চ ২০২৪

দশ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

বিশেষ প্রতিনিধি বিশ্বনাথ সাহা বিশু

 

 

জেলা গোয়েন্দা শাখা, ময়মনসিংহের অভিযানে ০১টি রিভলবার, ০১টি একনালা বন্দুক, রিভলবারের ০৪ রাউন্ড গুলি ও বন্দুকের ০৫ রাউন্ড কার্তুজসহ দশ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার।

ময়মনসিংহ জেলার সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষার্থে বিভিন্ন থানা এলাকার গুরুত্বপূর্ণ স্থানগুলোতে মাদক ও অস্ত্র উদ্ধারের জন্য নিয়মিত চেকপোষ্ট করা হয়। এই ধারাবাহিকতায় গত ১৪ জানুয়ারি ২০২৪ তারিখ বিকাল ১৬.৪০ ঘটিকায় পাগলা থানাধীন খুরশিদ মহল ব্রীজের পশ্চিম পাশে টোল বক্সের সামনে অফিসার-ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, ময়মনসিংহের নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখার সদস্যদের তৎপর চেকপোষ্ট পরিচালনাকালে এসআই (নিঃ) রেজাউল আমীন বর্ষন, এসআই (নিঃ) আলমগীর কবীর ও এসআই (নিঃ) মোঃ আব্দুল জলিল সংগীয় ফোর্সসহ সন্দেহভাজন আসামী মোঃ হাবিবুর রহমান হবি (৪৮), পিতা: মৃত সোলাইমান শেখ, মাতা: মৃত রূপা বানু, সাং: বিরুই, ইউপি:দত্তের বাজার, থানা:পাগলা, জেলা: ময়মনসিংহ-এর দেহ তল্লাশী করা হয়। এ সময় তার হেফাজতে থাকা-১টি রিভলবার, ১টি একনলা বন্দুক,
রিভলবারের ৪ রাউন্ড গুলি ও বন্দুকের ৫ রাউন্ড কার্তুজ
উদ্ধার করা হয়।

ধৃত আসামীর বিরুদ্ধে অস্ত্র মামলাসহ ০৩টি মামলা আছে যার মধ্যে একটি খুন সহ ডাকাতি মামলায় সে ১০ বছরের সাজা প্রাপ্ত পলাতক আসামী। দীর্ঘদিন যাবত গ্রেফতার এড়ানোর উদ্দেশ্যে আত্মগোপনে থাকার পর তাকে গ্রেফতার করা সম্ভব হল।

উদ্ধারকৃত অস্ত্র-গুলি সংক্রান্ত গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পাগলা থানায় অস্ত্র মামলা দায়ের করে আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন