মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

তেতুলিয়ায় ছাত্রলীগের দুই বারের সাবেক সাধারন সম্পাদক, এবং যুবলীগের যুগ্ন আহব্বায়ক আব্দুল হাকিমের স্মরণ সভা

পঞ্চগড় জেলা প্রতিনিধি মোঃখাদেমুল ইসলাম

 

 

পঞ্চগড়ে তেতুলিয়ায় উপজেলা ছাত্র লীগের দুই বারের সাবেক সাধারন সম্পাদক, উপজেলা যুবলীগের যুগ্ন আহব্বায়ক ও আঃলীগের সহ দপ্তর সম্পাদক আব্দুল হাকিমের স্মরণ সভা হয়েছে।

শুক্রকার (১ মার্চ) চৌরাস্তা বাজারে বিকালে যুবলীগের উদ্যাগে স্মরণ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সদস্য ও বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি ও তেতুলিয়ায় উপজেলা আঃলীগ সদস্য আব্দুল লতিফ (তারিন) তেতুলিয়ায় উপজেলা আঃ লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ ইয়াসিন আলী মন্ডল,তেতুলিয়া আঃলীগ সহ সভাপতি আব্দুল রাজ্জাক সহ সভাপতি,মোঃ জুলফিকার আলী জুয়েল, উপজেলা আঃলীগ সহ সভাপতি সরদার আফতাব উদ্দীন, তেতুলিয়া
আঃলীগের সহ সভাপতি মোঃ জাহাঙ্গির আলম,মিয়া , তেতুলিয়ায় আঃলীগের যুগ্ন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মাসুদ করিম সিদ্দিক, তেতুলিয়ায় ,আঃলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ইউসুব আলী, তেতুলিয়ায় সাবেক ছাত্রলীগ সভাপতি ও

আঃলীগ নেতা সম্পাদক আব্দুল বাসেদ,

তেতুলিয়ায় কৃষক লীগের উপজেলা শাখার সভাপতি মোঃ রিয়াজুল ইসলাম মোল্লাসহ প্রমুখ।সভায় আরো উপস্থিত ছিলেন, তেতুলিয়া উপজেলা শাখা এবং অঙ্গ সংগঠনের আঃলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ প্রতিটি ইউনিয়ন ওয়ার্ড কর্মী সমর্থনসহ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাতে আব্দুল হাকিম তেঁতুলিয়া চৌরাস্তা বাজারে ভ্যান শ্রমিক সমিতির একটি অনুষ্ঠানে অতিথি হয়ে বক্তব্য রাখছিলেন। মঞ্চ থেকে বক্তব্য দিয়ে বের হয়ে একটি হোটেলে চা খাওয়ার কিছুক্ষণ পর হৃদরোগে আক্রান্ত হন। সহকর্মীদের সহায়তায় তাকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যান তিনি।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন