মঙ্গলবার, ২৫ জুন ২০২৪

তেঁতুলিয়ায় সরকারি সুবিধাভোগী নাগরিকদের নিয়ে মতবিনিময় অনুষ্ঠিত,

পঞ্চগড় জেলা প্রতিনিধি:খাদেমুল ইসলাম,

 

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় ইউনিয়ন পর্যায়ে সামাজিক সুরক্ষা আওতাধীন সুবিধাভোগী ব্যক্তিদের নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার ১৮ অক্টোবর সকালে জেলার তেঁতুলিয়ার সদর ইউনিয়ন পরিষদে এই অনুষ্ঠানের আয়োজন করে। ইউনিয়ন পরিষদ চত্বরে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

তেঁতুলিয়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ করিম সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায়
বক্তব্য রাখেন পঞ্চগড় ১ আসনের সংসদ সদস্য মজাহারুল হল প্রধান, সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট, তেঁতুলিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী মাহামুদুর রহমান ডাবলু, ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী প্রমুখ।

এ সময় তেঁতুলিয়া সদর ইউনিয়নের বিভিন্ন এলাকার সুবিধাভোগী নারী পুরুষ ও স্থানীয় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন ইউনিয়নে ৯টি ওয়ার্ডে বয়স্ক ভাতা – জন, বিধবা ভাতা মাতৃত্বকালীন ,প্রতিবন্ধী ভাতা জন, ভিজিএফ জন, ভিডব্লিউবি ভাতা জন,খাদ্য বান্ধব কর্মসূচি জন,
টিসিবি জন ও ইজিপিপি ভাতা মোট ৫ হাজার ৬শতসহ ৫৫ জন ভাতা ও সুবিধা ভোগী রয়েছেন । যারা বাকি জীবন সরকারি সুবিধো ভোগ করবেন। বক্তারা তাদেরকে আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শত্তিশালী করে নৌকা মার্কায় ভোট দিতে বলেন।

 

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন