মঙ্গলবার, ২৫ জুন ২০২৪

তেঁতুলিয়ায় শালবাহানে সরকারি সুবিধাভোগী নাগরিকদের নিয়ে মতবিনিময় অনুষ্ঠিত,

পঞ্চগড় জেলা প্রতিনিধি:খাদেমুল ইসলাম

 

 

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় অন্তর্গত শালবাহান ইউনিয়ন পর্যায়ে সামাজিক সুরক্ষা আওতাধীন সুবিধাভোগী ব্যক্তিদের নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃস্পতিবার ১৯ অক্টোবর সকালে জেলার তেঁতুলিয়ার ৪ নং শালবাহান ইউনিয়ন পরিষদে এই অনুষ্ঠানের আয়োজন করে। ইউনিয়ন পরিষদ চত্বরে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

তেঁতুলিয়া শালবাহান
ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফুল ইসলামের
সভাপতিত্বে অনুষ্ঠিত সভায়
বক্তব্য রাখেন পঞ্চগড় ১ আসনের সংসদ সদস্য মজাহারুল হল প্রধান, সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃইয়াসিন আলী মন্ডল, শালবাহান ইউনিয়নের আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাবেক ইউপি সদস্য নুরুল ইসলাম,লোকাকাচি গ্রামের বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলাম,বীরমুক্তিযোদ্ধা মোঃ রুহুল আমিন,
তেঁতুলিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী মাহামুদুর রহমান ডাবলু, ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী প্রমুখ।

এ সময় তেঁতুলিয়া সদর ইউনিয়নের বিভিন্ন এলাকার সুবিধাভোগী নারী পুরুষ ও স্থানীয় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন ইউনিয়নে ৯টি ওয়ার্ডে বয়স্ক ভাতা – ৮৫৭
জন, বিধবা ভাতা৪০৬জন মাতৃত্বকালীন ৯০ ,প্রতিবন্ধী ভাতা ৩৫১
জন, ভিজিএফ১২৮০ জন, ভিডব্লিউবি ভাতা ৪১৯ জন,খাদ্য বান্ধব কর্মসূচি১১১২ জন,
টিসিবি১৫৪২ জন, মুক্তিযোদ্ধা ভাতা ৪০জন,
ও ইজিপিপি ভাতা ৭৯,কেয়ার আরইএমপি-৩ প্রকল্প ১০জন,আশ্রয়ন প্রকল্পে উপকারভোগী -৮২
জনসহ মোট ৬ হাজার ৩শত ১০ জন ভাতা ও সুবিধা ভোগী রয়েছেন । যারা বাকি জীবন সরকারি সুবিধো ভোগ করবেন। বক্তারা তাদেরকে আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শত্তিশালী করে নৌকা মার্কায় ভোট দিতে বলেন।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন