বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪

তেঁতুলিয়ায় বিএনপির আলোচনা সভাওমতবিনিময়এবংলিফলেট বিতরন

খাদেমুল ইসলাম
পঞ্চগড় জেলা প্রতিনিধি

বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির দলীয় কার্যক্রমকে আরও বেগবান করার লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (৩ মে) বিকাল ৫ টায় ভজনপুর একটি রাইস মিল চত্বরে বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের তেতুলিয়ায় উপজেলার শাখার আয়োজন এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহব্বায়ক মোঃ জহিরুল ইসলাম কাচ্চু।তেতুলিয়া উপজেলা বিএনপির আহব্বায়ক শাহাদৎ হোসেন রন্জুর
সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,তেতুলিয়া বিএনপির সভাপতি দেলোয়ার হোসেন খাঁ,২ নং তিরনই হাট ইউনিয়ন বিএনপির , সাধারন সম্পাদক ইউপি চেয়ারম্যান আলমঙ্গীর হোসেন,শালবাহান বিএনপির সাবেক চেয়ারম্যান সভাপতি মতিয়ার রহমান , ভজনপুর সাবেক চেয়ারম্যান বিএনপির সভাপতি মোঃ মোকছেদ আলী, তেতুলিয়া উপজেলা শাখা যুবদলের যুগ্ন আহব্বায়ক মোঃ হামিদুল ইসলাম লাবু, ৬ নং ভজনপুর ইউনিয়নের বিএনপির সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান মোঃ মোসলেম উদ্দীন,৭ নং দেবনগর বিএনপির সভাপতি মোঃ মাসুদ রানা,উপজেলা তাতীদলের সভাপতি , শালবাহান বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক সোহরাব আলী,
উপজেলা শাখা যুবদলের আহব্বায়ক খন্দকার আবু নোমান এনাম,

যুবদলের সদস্য সচিব মোঃ জাকির হোসেন,উপজেলা শাখা ছাত্র দলের আহব্বায়ক মোঃ নুরুজ্জামান দুলাল,ও ,সদস্য সচিব আবু বক্কর সিদ্দিক সবুজ,প্রমুখ। সভায় বিএনপির দলীয় কার্যক্রমকে আরও বেগবান করার লক্ষ্যে বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা বিএনপির আহব্বায়ক মোঃ জহিরুল ইসলাম কাচ্চু, বিএনপির দল পরিচালনায় সকল পর্যায়ের নেতৃবৃন্দের সমন্বয় এবং অংশগ্রহণের উপর গুরুত্বারোপ করেন এবং সংগঠনকে আরো গতিশীল ও শক্তিশালী করার জন্য বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। তিনি সকল ধরনের জাতীয় ও দলীয় কর্মসুচী পালনের পাশাপাশি সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি, গণতন্ত্র পুনরুদ্ধার এবং জনগণের ভোটাধিকার পুনঃপ্রতিষ্ঠায় যেকোন আন্দোলন সংগ্রামে সক্রিয় ভূমিকা পালনে সকলের প্রতি আহবান জানান।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন