সোমবার, ২০ মে ২০২৪

তেঁতুলিয়ায় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

খাদেমুল ইসলাম
পঞ্চগড় জেলা প্রতিনিধি

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় প্রীতি
ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। আজ (শুক্রবার) বিকেলে তেঁতুলিয়া পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে প্রীতি টুর্নামেন্টের শুভ উদ্ধোধন করা হয়।

প্রীতি ফুটবল খেলায় ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমী বনাম বাংলাবান্ধা একাদশ প্রীতি ফুটবল দল অংশ গ্রহন করেন। আজকের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয়। ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমী বনাম বাংলাবান্ধা
একাদশ। খেলায় ০- ১গোলে জয়লাভ করেছে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমী।
উদ্বোধনী ম্যাচে তেঁতুলিয়া পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ হাজারো দর্শকে পূর্ণ হয়ে ওঠে।

ব্যারিস্টার সুমন। শেষের দিকে ৫৮ মিখেলা শুরু হয় বিকেল ৫ টায়। ম্যাচে প্রথমার্ধে কারো পক্ষে কোনো গোল হয়নি। এতে টান টান উত্তেজনা ছিল খেলাটিতে। ৬০ মিনিটের খেলার হাফ টাইমের পর মাঠে নেমে বাজিমাত করেননিটে কাশফিয়া একাদশ বাংলাবান্ধার জালে বল ঢুকিয়ে দেন তিনি। এ গোলে দর্শকদের উল্লাসে পুরো মাঠ কেঁপে ওঠে। দীর্ঘ সময় গোল না হওয়ায় শেষ মুহূর্তের গোলটি যেন দর্শকদের মনে আনন্দ এনে দিয়েছে। খেলার সমাপ্তি ঘটে ১-০ গোলে। পরাজিত হয় কাশফিয়া একাদশ বাংলাবান্ধা।

খেলা শেষে সকলের উদ্দেশ্যে ব্যারিস্টার সুমন বলেন, ‘পঞ্চগড়ের মাটিতে জিততে তো দূরের কথা, আমরা যে সাহস করে আসতে পেরেছি, এটাই বড় কথা। কারণ হবিগঞ্জ থেকে এখানে আসতে প্রায় ১৫ ঘণ্টার রাস্তা অতিক্রম করতে হয়েছে।

ব্যারিস্টার সুমন আরও বলেন, ‘বাংলাবান্ধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কুদরত-ই-কুদা মিলনসহ স্থানীয় সংসদ সদস্য নাঈমুজ্জামান ভূঁইয়া মুক্তাকে ধন্যবাদ জানাচ্ছি। এ আয়োজনের মাধ্যমে আমাকে প্রিয় এই তেঁতুলিয়ায় আসার সুযোগ করে দেয়ার জন্য। তার মাঝে এত মানুষের ভালোবাসা পেয়ে সকল ক্লান্তি দূর হয়ে গেছে। একই সঙ্গে খেলা দেখতে আসা সব শিক্ষার্থীকে পড়াশোনা চালিয়ে যেতে অনুরোধ জানান।’

 

তেঁতুলিয়ার বাংলাবান্ধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কুদরত-ই-খুদা মিলনের আয়োজনে উপস্থিত থেকে খেলার উদ্বোধন ঘোষণা করেন পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য নাঈমুজ্জামান ভূঁইয়া মুক্তা।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য সিদ্দিকুল আলম, নব নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান নিজাম উদ্দীন খাঁন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফজলে রাব্বি, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা ইয়াছিন আলী মন্ডল, তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজয় কুমার রায় প্রমুখ।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন