সোমবার, ২০ মে ২০২৪

তরুন সমাজের অহংকার গাজী মাসুদ টুঙ্গিপাড়া বাসীর দোয়া ও আর্শীবাদ কামনা করেন

মোঃ তপু শেখ গোপালগঞ্জ প্রতিনিধি

 

 

গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া উপজেলার চেয়ারম্যান প্রার্থী গাজী মাসুদুল হক মাসুদ টুঙ্গিপাড়া উপজেলার সকল ধর্ম ও বর্নের মানুষের নিকট দোয়া ও আর্শীবাদ কামনা করেন।
টুঙ্গিপাড়ার ঐতিহ্যবাহী গিমাডাঙ্গা গ্রামের গাজী বাড়ির মৃতঃ নিজামুল হক গাজীর ৪র্থ পুত্র তিনি। সু-শিক্ষায় শিক্ষিত পরিবারের সন্তান এই মাসুদ গাজী। তার মরহুম মাতাকে টুঙ্গিপাড়া বাসী রত্নগর্ভা উপাধিতে ভুষিত করেছিলেন। তার বড় বোন আফরোজা হেলেন বি,এ পরিক্ষায় বাংলাদেশের প্রথম স্থান অধিকার করেছিলেন, গাজী মাসুদের বড় ভাই গাজী আরিফুল হক বেসামরিক বিমান চলাচল এর উচ্চ পদস্ত একজন কর্মকর্তা হিসাবে কর্মরত ছিলেন।তার মেজ ভাই ও সেজ ভাই বাংলাদেশ সেনা বাহীনি ও বাংলাদেশ নৌবাহীনির উচ্চ পদস্ত কর্মকর্তা হিসাবে দেশের জন্য কাজ করে চলেছেন। অন্যন্ন নেতাদের মত তার পরিবারে এমন কেই নাই যে তারা আপনাদের মাঝে ক্ষমতার প্রভাব খাটাবে।
ব্যক্তিগত জীবণে গাজী মাসুদ ছাত্রজীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত। তার নিষ্ঠা ও কর্মদক্ষতার কারণে বাংলাদেশ ছাত্রলীগ টুঙ্গিপাড়া উপজেলার সাধারন সম্পাদকের দায়িত্ব সফল ভাবে পালন করেছেন তিনি । পরবর্তীতে তিনি বাংলাদেশ আওয়ামী লীগের টুঙ্গিপাড়া উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেন।এর মাঝে তিনি পাটগাতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হয়ে দক্ষতার সহিত পরিষদ পরিচালনা করেন। পরে আবারো তাকে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পদের দায়িত্ব দেওয়া হয়। তিনি বর্তমানে সততার সহিত তার দায়িত্ব পালন করে চলেছেন।
ক্রীড়ামোদি মাসুদ গাজী সমগ্র ইউনিয়নের তরুন সমাজকে বিপথে যাওয়ার পথ থেকে সরিয়ে নিয়ে খেলাধুলার প্রতি আকৃষ্ট করতে সক্ষম হয়েছে। এ ব্যপারে সমগ্র উপজেলায় ব্যাপক সাড়া মিলেছে।বর্তমানে তিনি তরুন প্রজন্মের অহংকার।

এ ব্যপারে উপজেলা চেয়ারম্যন প্রার্থী মাসুদ গাজীর নিকট জানতে চাইলে তিনি বলেন, আমি টুঙ্গিপাড়ার সর্বাস্তরের জনগনের পাশে থেকে প্রধান মন্ত্রীর নির্দেশনা মোতাবেক সকল উন্নয়নের ধারা অব্যহত রাখার লক্ষে এই নির্বাচনে এসেছি। আমি নির্বাচিত হলে আমি আপনাদের সুখে দুখের ভাগিদার হয়ে পাশে থাকবো। আমি টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী আপনারা যে যেখানে আছেন আমার জন্য দোয়া ও আর্শীবাদ করবেন।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন