বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪

ঠাকুরগাঁও জেলা পুলিশ কর্তৃক মাদক সহ আটক -৭

সিরাজুল ইসলাম
ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁও জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব উত্তম প্রসাদ পাঠক, পিপিএম-সেবা মহোদয়ের সার্বিক দিক-নিদের্শনায় অত্র জেলায় আইন শৃঙ্খলা রক্ষার্থে পরিচালনা করা হয়। উক্ত অভিযানে মোট ১৬২ (একশত বাষট্টি) পিচ ইয়াবা ট্যাবলেট, ১২০ (একশত বিশ) গ্রাম শুকনো গাঁজা এবং ৫৬ (ছাপ্পান্ন) পিচ ট্যাপেন্টাডোল ট্যাবলেট উদ্ধারসহ মোট ০৭ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

বালিয়াডাঙ্গী থানা পুলিশ কর্তৃক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে উক্ত থানাধীন ০৪ নং বড়পলাশবাড়ী ইউপি অন্তর্গত বেলসাড়া (ঝুলিবস্তি) গ্রামস্ত ধৃত আসামী মোঃ আসাদ আলী (৪৭), পিতা- মৃতঃ আসির উদ্দীন, মাতা- মোছাঃ রওশন আরা বেগম, সাং- বেলসাড়া (ঝুলিবস্তি), থানা- বালিয়াডাঙ্গী, জেলা- ঠাকুরগাও এর বসতবাড়ির ভিতর থেকে ১৫০ (একশত পঞ্চাশ) পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ তাকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে বালিয়াডাঙ্গী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। ঠাকুরগাঁও সদর থানা পুলিশ কর্তৃক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে উক্ত থানার পৌরসভাধীন ১২ নং ওয়ার্ডের ছিট চিলারংস্থ বাধন কাকন ফিলিং ষ্টেশনের পিছনে শুক নদীর বাধের নিচে বাঁশ ঝাড় থেকে ১২০ (একশত বিশ) গ্রাম শুকনো গাঁজা উদ্ধারসহ আসামি মোঃ জামিরুল ইসলাম (২২), পিতা- মোঃ আবু বক্কর সিদ্দীক, মাতা- মোছাঃ জামেনা বেগম, স্থায়ী: সাং- ছিট চিলারং খালপাড়া, উপজেলা/থানা- ঠাকুরগাঁও সদর, জেলা- ঠাকুরগাঁওকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।
ঠাকুরগাঁও সদর থানা পুলিশ কর্তৃক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে উক্ত থানাধীন ১৩ নং গড়েয়া ইউপির অন্তর্গত আরাজী ডাঙ্গীপুকুর গ্রামস্থ গড়েয়া হতে জিন্দাপীরগামী পাকা রাস্তার উপর থেকে ২১ (একুশ) পিচ ট্যাপেনটাডোল ট্যাবলেট উদ্ধারসহ আসামি মোঃ হেলাল মিয়া (৩৮), পিতা- মোঃ আব্দুল জলিল, স্থায়ী: গ্রাম- কিসমত শুকানপুকুরী, উপজেলা/থানা- ভুল্লী, জেলা- ঠাকুরগাঁওকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। ঠাকুরগাঁও সদর থানা পুলিশ কর্তৃক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে উক্ত থানাধীন ১৩ নং গড়েয়া ইউপির অন্তর্গত চোঙ্গাখাতা গ্রামস্থ আসামি মোঃ মনিরুজ্জামান মনির @ গামছা মনির (৩৩), পিতা- মৃত আবুল কালাম আজাদ, স্থায়ী: গ্রাম- চোঙ্গাখাতা, উপজেলা/থানা-ঠাকুরগাঁও সদর, জেলা- ঠাকুরগাঁও এর বসতবাড়ীর ভিতর থেকে ১৫ (পনের) পিচ ট্যাপেনটাডোল ট্যাবলেট উদ্ধারসহ তাকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।

ভূল্লী থানা পুলিশ কর্তৃক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে উক্ত থানাধীন ৬নং আউলিয়াপুর ইউপির অন্তর্গত শাসলা পিয়ালা গ্রামস্থ বোর্ড অফিস বাজার হইতে শাসলা পিয়ালাগামী পাকা রাস্তায় ডাবরী পুলের উপর থেকে ২০ (বিশ) পিচ ট্যাপেনটাডোল ট্যাবলেট উদ্ধারসহ আসামি শ্রী বিপুল চন্দ্র রায় (২২), পিতা- অনিল চন্দ্র রায়, মাতা- রিতা রানী, গ্রাম- কচুবাড়ী (ধনিপাড়া), উপজেলা/থানা- ভূল্লী, জেলা- ঠাকুরগাঁওকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে ভূল্লী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।
রানীশংকৈল থানা পুলিশ কর্তৃক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে উক্ত থানাধীন ০২ নং নেকমরদ ইউপির অন্তর্গত নেকমরদ বাজারের পার্শ্বে মেসার্স ভাই ভাই ফিলিং স্টেশন এর সামন থেকে ১২(বার) পিচ ইয়াবা ট্যাবলেট এবং একটি একটি লাল রংয়ের ১০০ সিসি হিরো হোন্ডা উদ্ধারসহ আসামি ০১। মোঃ জসিম (৩১), পিতা- মোঃ শহিদুল ইসলাম, সাং- জগদল (নদীবস্তী) ০৬ নং কাশিপুর ইউপি, থানা- রাণীশংকৈল, জেলা- ঠাকুরগাঁও এবং ০২। মোঃ মিজানুর রহমান(৩০), পিতা- মোঃ দানেশ আলী, সাং- ভানোর, থানা- বালীয়াডাঙ্গী, জেলা- ঠাকুরগাঁওদ্বয়কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসাদের বিরুদ্ধে রাণীশংকৈল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন