বুধবার, ২২ মে ২০২৪

ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে মাদক সহ আটক -২

সিরাজুল ইসলাম
ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁও পুলিশের অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ ২ ব্যবসায়িকে গ্রেফতার করা হয়। শনিবার ঠাকুরগাঁও জেলা পুলিশের পক্ষ থেকে প্রেস রিলিজের মাধ্যমে এ তথ্য জানানো হয়।

পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক স্বাক্ষরিত প্রেস রিলিজের মাধ্যমে জানানো হয়, জেলা পুলিশের পক্ষ থেকে ২৪ ঘন্টায় পৃথক ৩টি ঘটনায় ৩৫ বোতল ফেনসিডিল, ১৫ লিটার দেশিয় চোলাই মদ উদ্ধারসহ ২ ব্যবসায়িকে গ্রেপতার করা হয়।

জেলার আইন শৃংখলা রক্ষার্থে পীরগঞ্জ থানার ভোমরাদহ ইউনিয়নের ঘোড়াধাপ এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে পুলিশ। এ সময় ঠাকুরগাঁও সদর উপজেলার চিলারং গ্রামের মৃত হাফিজ উদ্দীনের ছেলে মো: মানিক আলম (২৯) কে ৫ বোতল ফেনসিডিল সহ গ্রেফতার করা হয়। অপরদিকে হরিপুর থানা পুলিশের একটি টিম ডাঙ্গীপাড়া প্রাথমিক স্কুল সংলগ্ন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় ৩০ বোতল ফেনসিডিল ও একটি রেজি: বিহীন মোটরসাইকেল উদ্ধার করা হয়। পরে পুলিশ জানতে পারে হরিপুর থানার মারাধর গ্রামের মৃত আ: গণির ছেলে মো: সজিব (২৫) এ ঘটনার সাথে জড়িত। এছাড়াও রাণীশংকৈল থানার নন্দুয়ার ভেলাপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে পুলিশ। এ সময় বালিয়াডাঙ্গী উপজেলার ফুলতলা গ্রামের আলহাজ্ব মো: আ: আজিজের ছেলে মো: জামিরুল ইসলাম রানা ওরফে মাসুদ রানা (৪৫) কে ১৫ লিটার চোলাই মদসহ গ্রেফতার করো পুলিশ। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ৩ থানায় মাদক দ্রব্য আইনও মামলা দায়ের করা হয়।

অপরাধ দমন ও শান্তি শৃংখলা রক্ষা এবং মাদক নির্মুলে ঠাকুরগাঁও জেলা পুলিশ সদা তৎপর রয়েছে বলে জানান পুলিশ সুপার।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন