মঙ্গলবার, ২৫ জুন ২০২৪

টেকনাফ উপজেলার শাহপরীর দ্বীপে সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলা

টেকনাফ প্রতিনিধি

 

টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ পশ্চিম পাড়া বেড়িবাঁধ এলাকা দিয়ে বাড়ি ফেরার পথে সাংবাদিকদের উপর হামলা চালিয়েছে চিহ্নিত সন্ত্রাসীরা।
গুরুত্বর আহত সংবাদকর্মী রহমত উল্লাহ বলেন, ২৭ মার্চ বুধবার রাত ১১ টার দিকে টেকনাফ উপজেলার শাহপরীর দ্বীপ মাঝের পাড়া থেকে নিউজ কালেকশন শেষে আসার পথে পশ্চিম পাড়া বেড়িবাঁধ এলাকায় ১০/১৫ জনের একদল সন্ত্রাসী অস্ত্র, রাম দা,, দা, কিরিচ ও লাঠি নিয়ে গতিরোধ করে রাস্তায় গাড়ি থামিয়ে সাংবাদিকদের অস্ত্রের মুখে জিম্মি করে হামলা করে। শারীরিকভাবে চরম লাঞ্ছিত মারধর ও তাদের মোবাইল ক্যামরাসহ বেশ কিছু জিনিস ছিনিয়ে নিয়ে ভেঙ্গে ফেলা হয়।
উল্লেখ্য, টেকনাফ উপজেলার শাহপরীর দ্বীপে বিভিন্ন জেলে ঘাট দিয়ে মিয়ানমারের অকটেন, বিভিন্ন খাদ্য সামগ্রিক পাচার বেড়েছে সংবাদ প্রকাশ করেছে। উক্ত সংবাদকে কেন্দ্র করে পাচারকারীরা এলাকার আয়ুব খান, ফয়সাল, রাসেল, সাদ্দাম, রাকিবসহ চিহ্নিত একদল সন্ত্রাসী সাংবাদিকদের হামলা চালায়।
এবং পাচারকারীদের বিরুদ্ধে না লেখার এবং শাহপরীর দ্বীপের ভবিষ্যতে প্রবেশ না করার ও মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়।
টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ ওসি ওসমান গনি ঘটনার কথা স্বীকার করে বলেন, বিষয়টি শুনেছি তারা লিখিত একটি এজাহার দিয়েছে। সঠিক তদন্তের মাধ্যমে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন