শনিবার, ২ মার্চ ২০২৪

টুঙ্গিপাড়ায় শেখ সেলিম এমপিকে ফুলের শুভেচ্ছা জানালেন প্রেসক্লাব গোপালগঞ্জ ও বাংলাদেশ মফস্বল সাংবাদিকি ইউনিয়ন

মোঃ তপু শেখ গোপালগঞ্জ প্রতিনিধি

 

 

গোপালগঞ্জ -২ আসনের বারবার নির্বাচিত সংসদ সদস্য গোপালগঞ্জের মাটি ও মানুষের নেতা জননেতা শেখ ফজলুল করিম সেলিম এম,পি নবম বার এর মত নির্বাচিত হওয়ায় ফুলেল শুভেচ্ছা জানালেন প্রেসক্লাব গোপালগঞ্জ ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন গোপালগঞ্জ জেলা শাখা।
প্রেসক্লাব গোপালগঞ্জের সভাপতি মো. আলিমুজ্জামান বিটু এবং সাধারণ সম্পাদক সৈয়দ মিরাজুল ইসলামের ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন গোপালগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক এজেড আমিনুজ্জামান রিপনের নেতৃত্বে গিনেজ বুকে রেকর্ডকারী জননেতা ড. শেখ ফজলুল করিম সেলিম এমপি কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান তারা।
এ সময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাব গোপালগঞ্জের অন্যতম নির্বাহী সদস্য ও গোপালগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সভাপতি সৈয়দ মুরাদুল ইসলাম, এম. মাহামুদুর রহমান( দৈনিক সকালের সময়) , আবুল ফাত্তাহ সজু , মিরাজুল ইসলাম , হুসাইন ইমাম সবুজ( দীপ্ত টিভি), সহ প্রেসক্লাব গোপালগঞ্জের সদস্যবৃন্দরা।
অপরদিকে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন গোপালগঞ্জ জেলা শাখার সহ-সাংগঠনিক সম্পাদক মো. তপু শেখ (একুশের বাণী), প্রচার সম্পাদক শিহাব মোল্লা (আলোকিত প্রতিদিন), অর্থ বিষয়ক সম্পাদক ইনসান আলী (অপরাধ জগত), সদস্য সচিব গোলাম রাব্বানী ( ভরের চেতনা), মো. সুজা উদ্দিন, সোহেল শেখ, সাদ্দাম হোসেন, সাইফুল ইসলাম, সংগ্রাম প্রতিদিনের শাকিব ও বিটিভি এর কর্মরত তাকিউদ্দিন খান প্রমুখ।
গোপালগঞ্জ-২ আসনে (গোপালগঞ্জ সদর- কাশিয়ানীর একাংশ) ৯ম বারের মতো নির্বাচিত হয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক স্বাস্থ্যমন্ত্রী বার্ষিয়ান জননেতা শেখ ফজলুল করিম সেলিম ।তিনি পেয়েছেন ২ লাখ ৯৫ হাজার ২৫৪ ভোট । তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির প্রার্থী কাজী শাহীন পেয়েছেন ১ হাজার ৫১৪ ভোট । সউল্লেখ্য তিনি ১৯৮০ সাল থেকে এ আসনে নির্বাচন করে এর আগে ৮ বার সংসদ সদস্য নির্বাচিত হন।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন