বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪

টুঙ্গিপাড়ায় দুই মাদক ব্যবসায়ীকে আটক করে জেল হাজতে প্রেরণে

মোঃ তপু শেখ গোপালগঞ্জ প্রতিনিধি

 

গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া উপজেলায় মাদকসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে টুঙ্গিপাড়া থানার পুলিশ।
সরেজমিনে গেলে জানা যায়, গত কয়েকদিন পূর্বে রাত আনুমানিক ৯.১৫ ঘটিকার সময় অফিসার ইনচার্জ খন্দকার আমিনুর রহমানের নির্দেশনায় এস আই মাছুম লাভলু, এএসআই শরীফুল ইসলাম, এ এসআই মনির হোসেন সঙ্গীয় ফোর্স সহ গোপান সংবাদের ভিত্তিতে টুঙ্গিপাড়ার থানার দক্ষিন কুশলী গ্রামে বঙ্গবন্ধু মুক্তিযুদ্ধ গবেষণা ইনিষ্টিটিউট এর সামেন থেকে মাদক কেনা বেচার সময় ৫০০ গ্রাম গাজাসহজ নাজমুল মোল্লা (৩২) ও মাসুদ ফকির (৪০) কে হাতেনাতে গ্রেফতার করেন।
গ্রেফতারকৃত নাজমুল মোল্লা টুঙ্গিপাড়ার থানার দক্ষিন কুশলী গ্রামের মোহাম্মাদ মোল্লার ছেলে এবং মাসুদ ফকির গোপালগঞ্জ সদর উপজেলার ঘোণাপাড়া গ্রামের মোশারফ ফকিরের ছেলে। এ ব্যাপারে টুঙ্গিপাড়া থানায় একটি জি.আর-৮৯/২৩, ধারা: ১৪৩/৩৪১/ ৩২৩/ ৩২৫/ ৩২৬/ ৩০৭ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারনির ১৯(ক) ধারায় মামলা রুজু করা হয় আসামীদ্বয় বর্তমানে জেল হাজতে রয়েছে।
এলাকাবাসী জানান, মাসুদ ফকির (৪০) এলাকার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। সে মাদক ব্যবসা করে এলাকার যুবকদের হাতে মাদক বিলিয়ে দিয়ে যুব সমাজকে ধ্বংশ করছে। সে গোপালগঞ্জ টেকনিক্যাল ট্রেনিং সেন্টার টিটিসি’র আউটসোর্সিং জনবল থেকে নিয়োগপ্রাপ্ত একজন ইলেকট্রিশিয়ান। মাসুদ ফকির তার অফিস কারিগরি প্রশিক্ষন কেন্দ্র ঘোনাপাড়া অফিসের কোন কর্মকর্তার কথা শোনেন না, সে নিয়মিত অফিসেও যায় না।টিটিসি’র শিক্ষক ও ছাত্রছাত্রীদের সঙ্গে খারাব আচারন করে। এলাকার প্রভাবে তার ভয়ে গোপালগঞ্জ ট্রেনিং সেন্টারের কেউ তার বিরুদ্ধে মুখ খুলতে সাহস পায় না।
এ ব্যপারে টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ খন্দকার আমিনুর রহমান জানান আমরা গোপান সংবাদের ভিত্তিতে মাদক কেনা বেচার সময় এ দুজনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করি। টুঙ্গিপাড়া উপজেলায় মাদকমুক্ত করার জন্য মাদককারবারীদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন