সোমবার, ২০ মে ২০২৪

টুঙ্গিপাড়ায় বেগম ফজিলাতুন্নেছা মুজিব সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত।

মোঃতপু শেখ
গোপালগঞ্জ প্রতিনিধি

টুঙ্গিপাড়া বেগম ফজিলাতুন্নেছা মুজিব সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজ এ অভিভাবক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।অধ্যক্ষ জাকিরুল হাসান সভাপতিত্ব সোমবার (২৯ এপ্রিল) সকালে স্কুল মিলনায়তনে এ সম্মেলনের আয়োজন করা হয়। অনুষ্ঠানটির সঞ্চালনা করেন নুসরাত জাহান ফারহানা ক্রাফট ইন্সট্রেক্টর (টি. আর)
সম্মেলনে অভিভাবক ও শিক্ষকদের সমন্বয়ে মত বিনিময়ের মাধ্যমে চলমান তাপ প্রবাহের কারণে ছাত্রছাত্রীদের সুবিধার্থে বিদ্যালয়ের সময়সূচি পরিবর্তন করে সকাল ৮টা থেকে বিদ্যালয় আরম্ভের সময় নির্ধারণ করা হয়। পরবর্তী পরিবেশ বুঝে এ সময় পরিবর্তন করা হবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়।

সম্মেলনে শিক্ষকদের মাঝে বক্তব্য রাখেন বিদ্যালয়ের অধ্যক্ষ জাকিরুল হাসান, মো: নুরুল হক ইন্সট্টাক্টর( ফার্ম) , উত্তম রায় ইন্সট্টাক্টর (পদার্থবিদ্যা), আব্দুল হামিদ ইন্সট্টাক্টর (গণিত),
অভিভাবকদের মাঝে বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন গোপালগঞ্জ জেলা এবং সাংগঠনিক সম্পাদক গোপালগঞ্জ জেলা প্রেসক্লাব ও অভিভাবক এ. জেড আমিনুজ্জামান রিপন ও আভিবাবক চাঁন মিয়া।
অনুষ্ঠানে বিদ্যালয় কর্তৃপক্ষের মধ্যে উপস্থিত ছিলেন,সৈয়দ আমিনুল হক ইন্সট্টাক্টর (ইংরেজি), মো: জিয়াউর হক ইন্সট্টাক্টর (ইলেকট্রিক্যাল), মো: জীবন মিয়া ক্রাফট ইন্সট্রাক্টর (সপ) কম্পিউটার, এস এম আল আমিন শেখ ক্রাফট ইন্সট্রাক্টর (সপ), নীপা মজুমদার – ক্রাফট ইন্সট্রাক্টর (সপ), নুসরাত জাহান ফর হানা- ক্রাফট ইন্সট্রাক্টর (টি.আর), বিচিত্রা সরকার- অতিথি বক্তা (বা.ও বি.), কাকুলী মন্ডল – অতিথি বক্তা (বাংলা), শফিকুল ইসলাম শেখ – হিসার রক্ষক, বিপ্লব বিশ্বাস কেয়ার টেকার, মনীশ মন্ডল অফিস সহকারী কাম স্টোর কিপার, আল মিজান- অফিস সহায়ক, মো: আবু বকর প্রমুখ।
এ সময় অভিভাবকদের মধ্যে উপস্থিত ছিলেন, তপু শেখ (সাংবাদিক), পান্না মিয়া, মোঃ হালিমুজ্জামান, আব্দুল হান্নান মোল্লা , মুক্তা বেগম, গোলাপি বেগম, সোনিয়া বেগম, পারুল বেগম।
সম্মেলনে শিক্ষার মান উন্নয়ন, শিক্ষার্থীদের সার্বিক কল্যাণে অভিভাবকদের করণীয়তা নিয়ে আলোচনা ও অভিভাবকদের মতামত গ্রহণ করা হয়।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন