মঙ্গলবার, ২৫ জুন ২০২৪

ঝিনাইদহ কোটচাঁদপুরে মাটি বোঝাইট্রাক্টররের ধাক্কায় নিহত ১আহত১

ঝিনাইদহ কোটচাঁদপুরে মাটি বোঝাই ট্র্যাক্টরের ধাক্কায় মাহমুদুল ইসলাম( ২৫) নিহত ও রবি আহত হয়। ঝিনাইদহের কোটচাঁদপুরে শুক্রবার (৩ ফেব্রুয়ারি আনুমানিক বেলা ১২ টার সময় উপজেলার গালিমপুর নামকস্থানে এ ঘটনা ঘটে,ওই দুই জনের বাড়ি যশোরের ঝিকরগাছা বলে জানা গেছে।প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,কোটচাঁদপুরের গালিমপুর মোড়ে মাটি বোঝাই ট্র্যাক্টরের সঙ্গে ধাক্কায় মটর সাইকেল আরোহী,এতে গুরুত্বর আহত হয়,স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মাহমুদুল ইসলাম (২৫)কে মৃত বলে ঘোষণা দেন আর রবিকে উন্নত চিকিৎসার জন্য যশোর সদর হাসপাতালে রেফার্ড করেন।মৃত মাহমুদুল ইসলাম যশোর ঝিকরগাছা গদখালি এলাকার নুরুল ইসলামের ছেলে। আর রবি একই রঘুনাথনগর গ্রামের জহুরুল ইসলামের ছেলে।

সহকর্মী সোহান হোসেন বলেন,মাহমুদুল হাসান ছিলেন,জাপান টোবাকো কালিগঞ্জ অফিসের স্টোর কিপার ও রবি ছিলেন সহকারী স্টোর কিপার,দুই জনই মটর সাইকেলে করে কোটচাঁদপুর মার্কেটে এসেছিলেন ।

এ সময় দুর্ঘটনায় পতিত হন তারা। খবর পেয়ে আমরা স্বাস্থ্য কমপ্লেক্সে দেখতে এসেছি।
কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক রমিজ উদ্দিন (তপু) বলেন, আমরা গুরুতর আহত অবস্থায় দুইজনকে পেয়েছি।
এর মধ্যে মাহমুদ হাসান (২৫) কে চিকিৎসা দেওয়ার আগেই মারা যায়। রবি নামের আরেক জন কে আমরা প্রাথমিক চিকিৎসা দিয়ে যশোরে রেফার্ড করা হয়েছে।এ ব্যাপারে কোটচাঁদপুর থানার উপপরিদর্শক (এসআই) সিরাজুল আলম বলেন,খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ছিলাম। তবে কাউকে পাওয়া যায়নি। মৃত দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন