রবিবার, ৩ মার্চ ২০২৪

জেলা পুলিশের ভলিবল চ্যাম্পিয়নশীপ এর “শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে

পঞ্চগড় জেলা প্রতিনিধি খাদেমুল ইসলাম

 

পঞ্চগড় পুলিশের ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপ -২০২৪ ও পুলিশ সুপার ভলিবল চ্যাম্পিয়নশীপ-২০২৪ এর “শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকাল ৪.০০ ঘটিাকায় পঞ্চগড় পুলিশ লাইন্সে জেলা পুলিশ পঞ্চগড়ের আয়োজনে পুলিশ সুপার ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপ -২০২৪ ও পুলিশ সুপার ভলিবল চ্যাম্পিয়নশীপ-২০২৪ এর “শুভ উদ্বোধন” অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উদ্বোধক ও সভাপতি হিসেবে উপস্থিত থেকে পুলিশ সুপার ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপ -২০২৪ ও পুলিশ সুপার ভলিবল চ্যাম্পিয়নশীপ-২০২৪ “শুভ উদ্বোধন” ঘোষণা করেন পঞ্চগড় জেলার পুলিশ সুপার এস, এম, সিরাজুল হুদা পিপিএম ।

নির্বাচন পরবর্তী পুলিশ সদস্যদের মনোবল ও কর্মস্পৃহা বৃদ্ধির লক্ষ্যে জেলা পুলিশ কর্তৃক এই ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিজ্ঞ সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ গোলাম ফারুক, জেলা প্রশাসক পঞ্চগড় মোঃ জহুরুল ইসলাম, বিজ্ঞ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, পঞ্চগড় জনাব মেহেদী হাসান মন্ডল, ১৮ বিজিবি ক্যাম্পের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল জনাব মোঃ জুবায়েদ হাসান; সিভিল সার্জন, পঞ্চগড় ডা. মোস্তফা জামান চৌধুরী, নির্বাহী প্রকৌশলী , গণপূর্ত বিভাগ, জনাব মনিরুজ্জামান সরকার, সিনিয়র সহকারী জজ, মোঃ ইসমাইল হোসেন, জেলা ক্রীড়া অফিসার, জনাব গৌতম কুমার সরকার সহ জেলা পুলিশ ও সরকারি বিভিন্ন
দপ্তরের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য, পুলিশ সুপার ব্যাডমিন্টন ও ভলিবল চ্যাম্পিয়নশিপ ২০২৪ এ প্রতিযোগী হিসেবে জেলা প্রশাসক পঞ্চগড়,পুলিশ সুপার পঞ্চগড়, বিজ্ঞ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট পঞ্চগড়, সিভিল সার্জন পঞ্চগড়, নির্বাহী প্রকৌশলী গণপূর্ত বিভাগ সহ জেলা প্রশাসন, জেলার বিচার বিভাগসহ অন্যান্য বিভিন্ন সরকারি দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ অংশগ্রহণ করবেন। যা জেলার সকল সরকারি দপ্তরের মধ্যে সুসমণ্বয়ের উদাহরণ ও প্রীতির বন্ধন তৈরি করবে।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন