বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪

জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক টমাস এর উদ্দ্যোগে বৃক্ষরোপণ

মোঃসামিরুল ইসলাম
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

তীব্র তাপপ্রবাহ থেকে মুক্তি ও SDG অর্জনের লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগের ১০ দিনে ৫ লক্ষ বৃক্ষরোপণ কর্মসূচি সফল করতে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোহা: এখলাসুজ্জামান টমাস এর উদ্দ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়।

উক্ত কর্মসূচিটি পালিত হয় চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার  ফতেপুর ইউনিয়নের একটি বৃক্ষবিহীন রাস্তায়।  বিভিন্ন প্রজাতির গাছ রোপন করেন। বৃক্ষরোপণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন বৃক্ষরোপণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোহা: এখলাসুজ্জামান টমাস আরো উপস্থিত ছিলেন নাচোল উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো:সারোয়ার জাহান , নাচোল উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও ফতেপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: মাহবুব আলম সজীব, নাচোল উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক কামরুজ্জামান রাব্বি, নাচোল উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো: সুজাউদ্দিন, নাচোল উপজেলা ছাত্রলীগের সহ-সম্পাদক আসমাউল হাসানসহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

মোহা: এখলাসুজ্জামান টমাস ছাত্রলীগের নেতা কর্মীদের  বলেন:- চাঁপাইনবাবগঞ্জ জেলার বিভিন্ন রাস্তায় ও ফাঁকা জায়গায় আরো আমরা বৃক্ষরোপণ করবো এবং চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সর্বস্তরের কর্মীকে  তাদের নিজ নিজ এলাকায় বেশি করে গাছ লাগানোর জন্য উৎসাহিত করেন।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন