বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪

জুড়ী উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ইসলাম উদ্দিন ফ্রান্স প্রবাসী

মোঃ জাকির হোসেন স্টাফ রিপোর্টের

 

 

চায়ের দেশ মৌলভীবাজার জেলার ছোট্ট উপজেলা জুড়ী। সাম্প্রতিক সময়ে জুড়ীতে উপজেলা নির্বাচন কে কেন্দ্র করে চলছে নানা জল্পনা কল্পনা আর নতুন প্রার্থীদের ছড়াছড়ি। এ উপজেলায় দেশের অনেকের সাথে সমান তালে প্রার্থী হচ্ছেন প্রবাসীরাও। এবার জুড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী সম্ভাব্য ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে ফ্রান্স প্রবাসী গোয়ালবাড়ী ইউনিয়নের কৃতি সন্তান ইসলাম উদ্দিনের নাম একজনের কথা বেশ জোরেসোরে শোনা যাচ্ছে ।
সিংক

 

তিনি উপজেলা অন্যতম সামাজিক সংগঠন জাগরণ সমাজ কল্যাণ সংস্থার সদস্য ছিলেন, সংস্থাটির মাধ্যমে ফ্রি ব্লাড ক্যাম্পেইন,অসহায় দুস্থদের মাঝে শীতবস্ত্র ও ত্রাণ সামগ্রী ইত্যাদি বিতরণে তার ভুমিকা ছিলো অনন্য।

করোনা কালীন সময়ে রাতের আঁধারে নিজ অর্থায়নে জাগরণ সমাজ কল্যাণ সংস্থার মাধ্যমে বাড়িতে বাড়িতে গিয়ে উপহার সামগ্রী পৌঁছে দেন।
এছাড়াও তিনি মসজিদ মাদ্রাসা ও এতিমখানা সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে নিয়মিত সহযোগিতা করে যাচ্ছেন ফ্রান্স প্রবাসী ইসলাম উদ্দিন।

ইসলাম উদ্দিন মুঠোফোনে জানান,জুড়ী উপজেলাকে একটি আধুনিক স্মার্ট উপজেলা হিসাবে গড়ে তুলতে তরুনদের কোন বিকল্প নেই। আমি একজন প্রবাসী এই উপজেলার প্রবাসীদের কে নিয়ে এলাকার উন্নয়নের জন্য কাজ করব। শিক্ষার্থীরা যাতে ভালোভাবে লেখাপড়া করতে পারে আর্থিক সহযোগিতা প্রদান করব।খেলাধুলার পাশাপাশি চা শ্রমিকদের জীবনমান উন্নয়নে কাজ নিরন্তর কাজ করে যাবো।আমি সকলের সহযোগিতা কামনা করি।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন