রবিবার, ৩ মার্চ ২০২৪

জুড়ীতে এক যুবকের লাশ উদ্ধার

মোঃ জাকির হোসেন স্টাফ রিপোর্টের

 

 

মৌলভীবাজার জেলার জুড়ীতে গোপন চাষা (২৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। ১৯ জানুয়ারি (শুক্রবার) সকালে এ ঘটনা ঘটে। গোপন চাষা উপজেলার ফুলতলা ইউনিয়নের রাজকী চা বাগানের ভ্রমর চাষার ছেলে।

পারিবারিক ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গোপন চাষা গতরাত সাড়ে আটটার দিকে বাড়ি থেকে বের হোন। তারপর থেকে তার মুঠোফোন বন্ধ ছিল ও খোঁজ মিলছিল না। আজ সকালে গোপনের লাশ রাজকী চা বাগানের ধলাই হাওর এলাকার এলবিনটিলা ১০ নম্বর বিজিবি ক্যাম্পের পাশে এক বিলের পানিতে দেখতে পান ঐ এলাকার স্বপন বুনার্জী। তারপর এলাকাবাসী সেখানে জড়ো হোন এবং পুলিশকে খবর দেন।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ (কুলাউড়া সার্কেল) দিপঙ্কর ঘোষ, জুড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এমএ মোইদ ফারুক, জুড়ী থানার ওসি (তদন্ত) হুমায়ুন কবির, ফুলতলা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল আলীম সেলু প্রমুখ। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা মামলা নেওয়া হয়েছে।

এ ব্যাপারে জুড়ী থানার ওসি (তদন্ত) হুমায়ুন কবির বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করি। পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে জুড়ী থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন