বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪

জাতীয় দৈনিক তরুণ কন্ঠ পত্রিকায় নিয়োগ পেলেন সাংবাদিক রেদওয়ান রুম্মান

মোঃ জাকির হোসেন স্টাফ রিপোর্টের

 

সরকারি মিডিয়া তালিকাভুক্ত জাতীয় দৈনিক তরুণ কন্ঠ পত্রিকায় বড়লেখা উপজেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন তরুণ ও উদীয়মান গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত সাংবাদিক সংগঠন বাংলাদেশ প্রেসক্লাব বড়লেখা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক সাংবাদিক রেদওয়ান আহমদ রুম্মান।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো: রফিকুল ইসলাম শান্ত এর সাক্ষরিত নিয়োগপত্রে তাঁকে এ দায়িত্বভার দেয়া হয়।

রেদওয়ান আহমদ রুম্মান বড়লেখার স্থানীয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক প্রভাত সমাচার এর সহ সম্পাদক ও প্রকাশক হিসেবে দীর্ঘ থেকে দায়িত্ব পালন করছেন।তিনি দৈনিক জৈন্তিয়ার ডাক,দৈনিক আজকের সময়কাল,দৈনিক দেশচিত্র, সিলেট ৭১ নিউজ,দৈনিক বড়লেখা সহ বিভিন্ন পত্রিকায় দীর্ঘদিন থেকে কাজ করে আসছেন।

এছাড়া তিনি বড়লেখা অনলাইন রিপোর্টার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক এবং বাংলাদেশ প্রেসক্লাব বড়লেখা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।সাংবাদিকতার পাশাপাশি তিনি জনপ্রিয় জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই নিসচা বড়লেখা উপজেলা শাখার প্রচার সম্পাদক,জনকল্যাণ ফাউন্ডেশন বড়লেখা ও ইউনাইটেড সমাজসেবা ফাউন্ডেশন বড়লেখার সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

পেশাগত দায়িত্ব পালনে তিনি সর্বমহলের দোয়া ও সহযোগিতা চেয়েছেন।এছাড়া তাকে জাতীয় দৈনিক তরুণ কন্ঠ পত্রিকায় নিয়োগ দেওয়ায় পত্রিকার সম্পাদক ও প্রকাশকসহ সংশ্লিষ্টদের কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং বাংলাদেশ প্রেসক্লাব ও বড়লেখা অনলাইন রিপোর্টার্স ক্লাব সহ সকল সাংবাদিক সহকর্মীদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন