বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪

চাঁপাইনবাগঞ্জে আনন্দ মূখর পরিবেশে এশিয়ান টিভির ১১ তম বর্ষপূর্তি উদযাপন

মোঃ সিফাত রানা স্টাফ রিপোর্টার

 

 

চাঁপাইনবাবগঞ্জে আনন্দ মূখর পরিবেশে, জমকালো আয়োজনের মাধ্যমে দর্শক নন্দিত বেসরকারি টেলিভিশন এশিয়ান টেলিভিশনের ১১তম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। একইসাথে এশিয়ান রেডিও ৯০.৮ এফএম-এর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৭ জানুয়ারী) বর্ষপূর্তির অনুষ্ঠান উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাব মিলনায়তনে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় স্থানীয় নেতৃবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এশিয়ান টেলিভিশনের স্টাফ রিপোর্টার ফয়সাল আজম অপু’র সভাপতিত্বে ও নাগরিক টেলিভিশন ও দৈনিক মানব জমিন পত্রিকার চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি ফারুক আহমেদ চৌধুরীর সঞ্চালনায়,

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের সংসদ সদস্য মোঃ আব্দুল ওদুদ বিশ্বাস।

আলোচনা সভায় স্বাগত বক্তব্য দেন, এশিয়ান টিভির চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি নাদিম হোসেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোজহারুল ইসলাম তরু, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও এন টিভির প্রতিনিধি শহিদুল হুদা অলক, চ্যানেল আই জেলা প্রতিনিধি ও চাঁপাই দর্পণ পত্রিকার সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু, সিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ কামাল শুকরানা, স্বাধীন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মরসালিন হক, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সহ- সভাপতি মোঃ হারুনুর রশিদ।

এছাড়াও ইনডিপেনডেন্ট টিভির চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি ফয়সাল মাহমুদ, নিউজ ২৪ ও দৈনিক বাংলাদেশ প্রতিদিন এর জেলা প্রতিনিধি মোঃ রফিকুল ইসলাম, চ্যানেল ২৪ টিভির জেলা প্রতিনিধি মোঃ আনোয়ার চৌধুরী, ডিবিসি নিউজ টিভি ও দৈনিক কাগজ এর জেলা প্রতিনিধি মোঃ জহরুল ইসলাম, বৈশাখী টিভি জেলা প্রতিনিধি মোঃ আব্দুল ওহাব, যায় যায় দিন পত্রিকার জেলা প্রতিনিধি সেলিম রেজা, জেলা প্রেসক্লাবের সাংবাদিক সহ জেলার স্থানীয় ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন