মঙ্গলবার, ২৫ জুন ২০২৪

গোমস্তাপুরে রহনপুর পৌর বিএনপির কর্মী সম্মেলন অনুষ্ঠিত,

মোঃসামিরুল ইসলামঃ চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

 

 

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলা জাতীয়তাবাদী দল রহনপুর পৌর বিএনপি’র কর্মী সম্মেলন সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২১ জুলাই) বিকেল চার টায় রহনপুর পৌর বিএনপি’র আয়োজনে প্রসাদপুর হাজি রিয়াজউদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে বিএনপি’র কর্মী সম্মেলন সভা অনুষ্ঠিত হয়।
এই সময় উদ্ধোধক হিসেবে ছিলেন,মোঃ এনায়েত করিম তোকি,আহবায়ক রহনপুর পৌর সভার বিএনপি,ও মো সাদিকুল ইসলাম যুগ্ম আহবায়ক রহনপুর পৌরসভা বিএনপি ও ৭ নং ওয়ার্ড কাউন্সিল এর সভাপতিত্বে

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন উপজেলা বিএনপি সিনিয়র যুগ্ন আহবায়ক ও চেয়ারম্যান পার্বতীপুর ইউনিয়ন পরিষদ মোয়াজ্জেম হোসেন, স্বাগত বক্তব্য রাখেন উপজেলা বিএনপি সদস্য সচিব এডভোকেট নুরুল ইসলাম (সেন্টু)।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপি যুগ্ন আহবায়ক ও রহনপুর ইউনিয়ন চেয়ারম্যান মনিরুজ্জামান সোহরাব, রহনপুর পৌর বিএনপি ও ৮ নং ওয়ার্ড কাউন্সিলর ইসমাইল হোসেন প্রমুখ।

জাতীয়তাবাদী দল রহনপুর পৌর বিএনপির
সংগঠনের বক্তারা বলেন এই স্বৈরাচারী সরকারের পদত্যাগ করে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। এটাই আমাদের দাবী।এই দাবীর লক্ষ্যে আজ আমরা জাতীয়তা বাদি দল রাজপথে আছি। আমরা মনে করি এই গণজোয়ার কর্মী সভার প্রতি শ্রদ্ধা জানিয়ে এই সরকার পদত্যাগ করে একটি তত্তবায়ক সরকারের অধীনে অংশগ্রহণমূলক নির্বাচনে রাজী হয়ে যায়। আর যদি এটা না করেন তাহলে আমরা মনে করি বাংলাদেশের জনগণ এবং আমাদের দলীয় নেতাকর্মীরা এই সরকারকে পদত্যাগে বাধ্য করে তারপর একটি জাতীয় সরকার কিংবা একটি তত্তাবায়ক সরকারের হাতে নির্বাচনের প্রস্তুতি নিবে এই আশা ব্যক্ত করছি।
উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন,
শেষে ওয়ার্ড কমিটি ঘোষণা করা হয়।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন