শনিবার, ২ ডিসেম্বর ২০২৩

গোমস্তাপুরে পুজা মন্ডপ পরিদর্শন করলেন বিএনপি’র নেতাকর্মীরা,

মোঃ সামিরুল ইসলাম,চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

 

শারদীয় দুর্গাপুজা উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার পুজা মন্ডপ পরিদর্শন ও আর্থিক সহযোগিতা প্রদান করেছেন উপজেলা বিএনপির নেতারা। এসময় পূজা মন্ডপ পরিদর্শনের পাশাপাশি দূর্গা উৎসবের সার্বিক বিষয়ে খোঁজখবর নেন তারা।

সোমবার (২৩ অক্টোবর) সন্ধ্যার পরে পূজা মন্ড পরিদর্শন কালে তিনি পূজা কমিটির সদস্যদের সাথে কুশল বিনিময় ও সনাতন ধর্মালম্বীদের সাথে শারদীয়া শুভেচ্ছা বিনিময় করেন। পূজা পালনে যেন কোথাও কোন ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে সে জন্য সকলকে অনুরোধ করেন তারা।

এ সময় উপস্থিত নেতারা বলেন, ধর্ম যার যার উৎসব সবার। বাংলাদেশ ধর্মনিরপেক্ষ দেশ ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলে আমরা এক হয়ে পথ চলি। প্রত্যেকের ধর্মকে আমরা সম্মান করি। এই পুজার মর্মার্থ হতে শিক্ষা নিয়ে অশুভ শক্তির বিরুদ্ধে ধর্ম বর্ণ নিবিশেষে ঐক্যবদ্ধ ভাবে লড়াই করতে হবে বলে তারা জানান।

এসময় উপস্থিত ছিলেন, গোমস্তাপুর উপজেলা বিএনপি (সদস্য সচিব) নুরুল ইসলাম সেন্টু, রহনপুর পৌর বিএনপি আহবায়ক এনায়েত করিম তোকি, রহনপুর পৌরসভা বিএনপি যুগ্ম আহবায়ক সাদিকুল ইসলাম,রহনপুর পৌরসভা বিএনপি সদস্য সচিব ও পৌর কাউন্সিলর, ৮ নং ওয়ার্ড ইসমাইল হোসেন, গোমস্তাপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলনেতা (সাবেক) সাজ্জাদ হোসেন, বাঙ্গাবাড়ি ইউনিয়নের বিএনপি আহ্বায়ক রফিকুল ইসলাম প্রমূখসহ উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের
নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন