বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪

গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাঃসম্পাঃ আমির হামজা ঈদের আনন্দ ভাগাভাগী করে নিলেন এতিমদের সাথে

মোঃ তপু শেখ গোপালগঞ্জ প্রতিনিধি

 

গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আমির হামজা (তামিম) পবিত্র ঈদুল ফিতরের আনন্দ ভাগাভাগী করে নিলেন মাদ্রসার এতিম শিক্ষার্থীদের সাথে।
আমির হামজা ঈদের দিন সকাল বেলা এতিমখানা মাদ্রায় গিয়ে হাজির হন মাদ্রাসায় থাকা সকল ছাত্রদের জন্য পাঞ্জাবী , পাজামা ,নতুন টুপি ও সকল প্রকার খাবার নিয়ে শিক্ষার্থীদের মাঝে হাজির হন। শিক্ষার্থীরা হামজাকে পেয়ে মা-বাবার ভাই বোন পাশে না খাকার বেদনা ভুলে আনন্দে উৎফুল্ল হয়ে ওঠে। হামজা সকলকে নতুন সাজে সজ্জিত করে নামাজ পড়তে নিয়ে যায়, পরে তাদেরকে নিয়ে খাওয়া-দাওয়া করায়। পরে এতিমদের নিয়ে ঘুরতে বের হয়। এভাবেই ঈদুল ফিতরের দিনটি তিনি এতিমদের সাথে উপভোগ করেন ।
জেলা ছাত্রলীগের এই তরুন নেতা বছরের বিভিন্ন সময়ে নিজের সাধ্যমত মসজিদ, মাদ্রাসা ও এতিম খানায় সহযোগীতার হাত বাড়িয়েছেন। তিনি সর্বদা গরীব, অসহায়, এতিম ও সাধারন মানুষের পাশে দাড়িয়েছেন। ছাত্র রাজনীতিতে পা রেখে দৃড়তার সাথে প্রতিটি পদক্ষেপ পার করে আজ সে তার সাফল্যের সিড়িতে দাড়িয়েছে। গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক হিসাবে নিজ দায়িত্ব ও সংগঠনের সকল কর্মকান্ড নিষ্ঠার সাথে পালন ও জেলা ছাত্রলীগকে সু-সংগঠিত করে পরিচালনা করছেন তিনি। তার এই সকল কর্মকান্ড গোপালগঞ্জ বাসীর কাছে সু পরিচিত। গোপালগঞ্জ বাসী তার জন্য সফলতা সহ দোয়া কামনা করেন।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন