সোমবার, ২২ এপ্রিল ২০২৪

গোপালগঞ্জে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়নের (বিএমইউজে)উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল

মোঃ তপু শেখ গোপালগঞ্জ প্রতিনিধি

 

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন গোপালগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের বানীর চিফ রিপোটার এ.জেড আমিনুজ্জামান রিপনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

গতকাল বিকাল ৫ ঘটিকায় গোপালগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এর নিচতলায় দৈনিক ভোরের বানীর চিফ রিপোটার ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন গোপালগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদকের কার্যালয়ে এই দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন গোপালগঞ্জ জেলা শাখার লিগ্যাল অ্যাডভাইজার এ্যাড : বাদশা বুলবুল, ফালগুনী টিভি ও নাগরিক ভাবনার মনির মোল্লা, বিএমইউজে গোপালগঞ্জের সিনিয়র সদস্য সচিব হাজি কাবুল, ভোরের দর্পণ এর কে.এম সাইফুর রহমান, দৈনিক ভোরের সময়ের ইকবাল হোসেন, যুগের সাথীর আরমান খান জয়, জাতীয় অর্থনীতির পত্রিকার স্টাফ রিপোর্টার গোলাম রব্বানী, লাল সবুজের দেশ পত্রিকার গোপালগঞ্জ জেলা প্রতিনিধি মোঃ নাঈম, আলোকিত প্রতিদিনের মোঃ শিহাব উদ্দিন, দেশের কণ্ঠের জেলা প্রতিনিধি পলাশ সিকদার, লোকালয় বার্তার গোপালগঞ্জ জেলা প্রতিনিধি ও সহ- সাংগঠনিক সম্পাদক গোপালগঞ্জ জেলা বিএমইউজে মোঃ তপু শেখ, টুঙ্গিপাড়া উপজেলা বিএমইউজের সভাপতি ও দৈনিক ইত্তেফাকের গোলাম কাদের রাজিব, সাংবাদিক হাসিব মোল্লা,সম্পাদক সকলের বার্তার জসিম উদ্দিন মুন্সী, দৈনিক মানবাধিকার সাইফুল ইসলাম, সাংবাদিক ইনসান প্রমুখ।

অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মসজিদের ইমাম মোঃ আবু সাঈদ। ইফতারের পূর্বে ধর্মীয় আলোচনা শেষে সারা দেশের সকল সাংবাদিকদের সুস্থতা কামনায় দোয়া করেন তিনি।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন