রবিবার, ৩ মার্চ ২০২৪

গৃহবধূ আত্মহত্যা করে স্বামীর সঙ্গে ঝগড়া করে

মোঃ শাহাদাত হোসেন স্টাপ রিপোর্টার

 

খিলগাঁও নন্দীপাড়ায় স্বামীর সঙ্গে ঝগড়া করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে জান্নাতুল আক্তার ঊষাবয়স বিশ বছর। নামে এক গৃহবধূ।

চার মাস আগে প্রেম করে আমিনুর সঙ্গে বিয়ে হয় তার জান্নাতুল খিলগাঁও নন্দীপাড়া জাকির হোসেনের মেয়ে। স্বামীর সঙ্গে একই এলাকায় ভাড়া থাকতেন। শনিবার ১০ফেব্রুয়ারি বিকাল শোয়া পাঁচটার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।।নিহত গৃহবধূর স্বামী আমিনুর জানান মাত্র চার মাস আগে প্রেমের সম্পর্ক করে বিয়ে করি আমরা। গত চার পাঁচ দিন আগে জান্নাতুল এর সঙ্গে পারিবারিক বিষয় ঝগড়া হয় আমার।

এরপরে রাগ করে মায়ের বাড়িতে চলে যায়। আমি ম্যাকানিক্যাল হেড মিস্ত্রি হওয়ার পরেও পেটের তাগিদে রাজমিস্ত্রিকাজ করি। আর দুপুরের দিকে আমি খবর পাই আমার স্ত্রী নাকি মায়ের বাড়িতে গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আছে।

পরে দ্রুত আমি সেখানে গিয়ে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে জরুরি বিভাগের চিকিৎসক পরীক্ষার নিরীক্ষা শেষে জানান আমার স্ত্রী আর বেঁচে নেই। খিলগাঁও থানার উপ পরিদর্শক এসআই শাহিন আলম তিনি জানান সংবাদ পেয়ে আমরা ঢাকা মেডিকেলে আসলে মর্গে তার মরা দেহ দেখতে পাই।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন