মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪

কৃত্য পেশাভিত্তিক মন্ত্রনালয় চাই গোপালগঞ্জে বিসিএস সাধারন শিক্ষা সমিতির সংবাদ সম্মেলন,

গোপালগঞ্জ প্রতিনিধি

 

 

গোপালগঞ্জে আজ সকাল ১১টার সময় প্রেস ক্লাব গোপালগঞ্জের হলরুমে বিসিএস সাধারন শিক্ষা সমিতির নেতৃবৃন্দের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত। সংবাদ সম্মেলনের সভাপতিত্ব করেন গোপালগঞ্জ বিএসসি সাধারন শিক্ষা সমিতির সভাপতি প্রফেসর মোঃ ওহিদ আলম লশ্কার, আধ্যক্ষ সরকারী বঙ্গবন্ধু কলেজ গোপালগঞ্জ।
আনুষ্ঠানে সকল দাবী ও সকল সম্যা সংক্ষিপ্ত আকারে লিখিত বক্তব্য গন মাধ্যম কর্মীদের সম্মুক্ষে তুলে ধরেন জেলা কমিটির সাধারন সম্পাদক মোঃ ওয়াহিদুজ্জামান মোল্লা।
সংবাদ সম্মেলনে সরকারী বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয়ের আধ্যক্ষ ও বিসিএস সাধারন শিক্ষা সমিতির গোপালগঞ্জ সভাপতি প্রফেসর মোঃ ওহিদ আলম লশ্কার বলেন, মাননীয় প্রধান মন্ত্রী ক্যাডার বৈশম্য আন্তঃ ক্যাডার বৈশম্য নিরসন করার জন্য। মাননীয় প্রধান মন্ত্রী বিভিন্ন সময় অনুশাসন দিয়েছেন, প্রকৃতপক্ষে তা বাস্থবায়ন হয় নাই।আমরা সব সময় বঞ্চিত হয়েছি এটাই সরকার ও শিক্ষা সংস্লিস্ট সকল কর্মকর্তাদের স্বরন করিয়ে দেবার জন্য আমাদের আজকের এই আয়োজন। মাননীয় প্রধান মন্ত্রী যে অনুশাসন বা নির্দেশনা দিয়েছেন তা বাস্থবায়ন হোক এটাই আমাদের সকলের দাবী। আমাদের বাংলাদেশে যে ১৬ হাজার শিক্ষা ক্যাডাররা আছে, এরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বপ্ন সোনার বাংলা গড়তে সহায়ক ও বর্তমান সরকারের স্মাট বাংলা গড়তে শ্বারতী হিসাবে কাজ করা এটাই আমাদের মুল লক্ষ।
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, প্রফেসর রেবর্তী মোহন সরকার আধ্যক্ষ সরকারি নজরুল কলেজ, মোঃ হাবিবুর রহমান, সহযোগী অধ্যপক অর্থনীতি বিভাগ সরকারি বঙ্গবন্ধু কলেজ গোপালগঞ্জ, মঈন উদ্দিন আহমেদ সহকারী অধ্যাপক বাংলা বিভাগ, সরকারি বঙ্গবন্ধু কলেজ গোপালগঞ্জ, আনিসুর রহমান মিয়া সহযোগী অধ্যাপক বাংলা বিভাগ শেখ ফজিলাতুন ন্নেসা সরকারি মহিলা কলেজ গোপালগঞ্জ, পলাশ পাড়ে প্রভাষক, শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ কোটালীপাড়া।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন