বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪

কলারোয়া উপজেলা নির্বাচনে আনারুল ইসলাম সাধারণ মানুষের আস্থার স্থল।

মোঃআবু রায়াহান
সাতক্ষীরা জেলা প্রতিনিধি

সাতক্ষীরার কলারোয়া উপজেলা নির্বাচনের হাওয়া বয়ছে।গ্রাম, পাড়া,মহল্লা চায়ের দোকান সবখানে আলোচনা সমালোচনা চলছে প্রা্র্থীদের নিয়ে। এরমধ্যে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী মো আনারুল ইসলাম মোটরসাইকেল প্রতীক নিয়ে জনসাধারণের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছে। সাধারণ জনসাধারণের আলোচনার যেন আনারুল ইসলাম।এর মধ্যে মানুষের মুখে মুখে তার নাম। মানুষের হৃদয়ের জায়গা করে নিয়েছেন তিনি।
মালেক নামে এক বৃদ্ধ সাংবাদিকদের বলেন, বাবা আনারুল ইসলাম খুব ভালো মানুষ তার পরিবার সে নিজে শিক্ষিত। বৃদ্ধ চাচা আরো বলেন সে একজন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র যুবক মানুষ তাকে ভোট দিলে উপজেলার উন্নয়ন সম্ভাব।
এমনি দমদম বাজারে একজন শিক্ষক বলেন,আনারুল ভাই এর মধ্যে যুবসমাজের নজর কারতে সম্ভব হয়েছে। তিনি ভালো মানুষ শিক্ষত সৎ ও যোগ্য প্রার্থী তিনি উপজেলা চেয়ারম্যান হিসাবে নির্বাচন হলে এলাকার উন্নয়ন হবে বলে মনে করি।
উপজেলা চেয়ারম্যান পদ প্রার্থী মো আনারুল ইসলাম বলেন, আমি জনগণের কাছে গিয়েছি তাদের কথা আমি সব শুনেছি। আমি নির্বাচিত হলে করার চেষ্টা করবো।
৬ ষ্ঠ বারের কলারোয়া উপজেলা নির্বাচনে ৩ জন চেয়ারম্যান প্রা্র্থী, ৪ জন পুরুষ ভাইস চেয়ারম্যান প্রার্থী , ২ জন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন