বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪

কমলগঞ্জে একতা সমাজকল্যাণ পরিষদের উদোগে শীতবস্ত্র বিতরণ

মোঃ সাইদুল ইসলাম, মৌলভীবাজার প্রতিনিধি

 

সারাদেশে ঝেঁকে বসেছে তীব্র শীত। কমলগঞ্জে ঠাণ্ডা বাতাসে জবুথবু অতিদরিদ্র ও খেটে খাওয়া মানুষ। এতে সবচেয়ে দুর্ভোগে আছেন নিম্ন আয়ের মানুষ। এই মানুষের পাশে দাঁড়িয়েছে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার সেচ্ছাসেবি সংগঠন একতা সমাজকল্যাণ পরিষদ। শনিবার (২০ জানুয়ারি) সকাল সাড়ে ১১টায় উপজেলার পৌর এলাকার নছরতপুর জামে

 

মসজিদ মাঠ প্রাঙ্গনে সেচ্ছাসেবি সংগঠন একতা সমাজকল্যাণ পরিষদ উদোগে কমলগঞ্জ পৌর এলাকার ৩শত অসহায় ও অতিদরিদ্র পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়।

একতা সমাজকল্যাণ পরিষদের সভাপতি হাফেজ হিফজুর রহমান ফাহাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. মোহিন এর সঞ্চালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন একতা সমাজকল্যাণ পরিষদ এর উপদেষ্টা ব্যবসায়ী মুহিবুর রহমান ফারুক, ইয়াহইয়া মাদানী, একতার সদস্যবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

সভাপতি হিফজুর রহমান ফাহাদ জানান, ‘মানুষ মানুষের জন্য’ আমাদের সেচ্ছাসেবি সংগঠন একতা সমাজকল্যাণ পরিষদ সবসময় অসহায়দের পাশে ছিলাম আছি। তার ধারাবাহিকতায় মৌলভীবাজার তথা কমলগঞ্জে প্রচণ্ড শীতে নিন্ম আয়ের মানুষেরা শীতে কাপড়ের অভাবে অনেক কষ্টে আছেন। প্রতি বছরের ন্যায় এবারও শীতার্ত মানুষের মাঝে প্রায় অর্ধলক্ষ টাকার কম্বল বিতরণ করেছি। ইতি মধ্যে আমরা ৩শত পরিবারের মাঝে কম্বল দিয়েছি। হালকা বা পাতলা কম্বল বিতরণ করিনি, ভাল মানের কম্বল দিয়েছি।’

 

উল্লেখ্য, সংগঠনটি ২০২১ সালে ৯ আগস্ট কুরআন ও সুন্নাহর আলোকে ব্যক্তিজীবনের পরিশুদ্ধি এবং আর্তমানবতার কল্যাণের মাধ্যমে আল্লাহর সন্তুুষ্টি অর্জনের লক্ষ্য-উদ্দেশ্য নিয়ে যাত্রা শুরু করে।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন