বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪

ওয়ারেন্ট ভুক্ত আসামিদের গ্রেপ্তার করবে পুলিশ বিএনপি’র মিছিল থেকে

মোহাম্মদ শাহাদাত হোসেন স্টাফ রিপোর্টার

 

বিএনপি’র কালো পতাকা মিছিলে ওয়ারেন্ট ভুক্ত আসামি যোগ দিলে তাকে গ্রেফতার করতে পুলিশ প্রস্তুত রয়েছে বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন ডিএমপি যুগ্ন কমিশনার ক্রাইম লিটন কুমার সাহা।

শনিবার ২৭ জানুয়ারি দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টার সাংবাদিকের এক প্রশ্নেরজবাবে তিনি এ কথা জানান। লিটন কুমার সাহা বলেন ওয়ারেন্ট ভুক্ত আসামিদেরআমরা গ্রেপ্তার করছি।

আজ বিএনপি’র প্রোগ্রাম রয়েছে সেখানে কোন ওয়ারেন্ট ভুক্ত আসামি এলে তাদের গ্রেফতারের আমাদের ব্যাপক প্রস্তুতি রয়েছে। প্রোগ্রামে আসামে এসেছে কিন্তু আমরা ধরেনি এমন নয়। আর এক প্রশ্নেরজবাবে তিনি বলেন রাজনৈতিক দলগুলো সব সময় তাদের কর্মসূচি পালন করছে।

রাজনৈতিক প্রোগ্রামে আমরা কোন প্রকার বাধা দিচ্ছি না। বাজারে দ্রব্যমূল্যের উদ্ধগতিপ্রতিবাদে চেয়ারপারসনখালেদা জিয়া সহ সকল রাজবন্দীদের মুক্তি মামলা প্রত্যাহার ও অবৈধ সংসদ বাতিলসহ এক দফা দাবি আদায় লক্ষ্যে বিএনপি’র উদ্যোগে শনিবার ২৭ জানুয়ারি দুপুরে রাজধানীর নয়া পল্টনের বিএনপির কার্যালয় হতে কাল পতাকা মিছিল করেছে ।

বিএনপি তাদের কার্যালয়ের সামনে থেকে মিছিলটি শুরু করে নাইট আঙ্কেলেরমোড় হয়ে ফকিরাপুল আরামবাগ ঘুরে ফের তাদের নিজস্ব কার্যালয় সামনে এসে শেষ হওয়ার কথা রয়েছে।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন