বুধবার, ২২ মে ২০২৪

এই যশোরে সরবে নিরবে কোন ভাবেই চাঁদাবাজি চলবেনা

নাজমুল হাসান
স্টাফ রিপোর্টার যশোর

ফৌজদারি অপরাধ যে করবে সে যত বড় ক্ষমতাশালী হোক না কেন তার বিরুদ্ধে যশোর জেলা পুলিশ কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে- পুলিশ সুপার যশোর মহোদয়,

অদ্য ০১/০৫/২০২৪খ্রিঃ সকাল ১০.০০ ঘটিকায় জেলা পরিষদ মিলনায়তনে (বিডি হল) যশোর ট্রাক,ট্রাক্টর, কাভার্ডভ্যান, ট্যাংকলরী(দাহ্যপদার্থ বহনকারী ব্যতীত) শ্রমিক ইউনিয়ন, রেজিঃ নং-বি/৯১৮ এর আয়োজনে ১৩৮তম মহান মে দিবস উদযাপন ও বার্ষিক সাধারণ সভা-২০২৪ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর জেলার সম্মানিত পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম মহোদয়।

অনুষ্ঠানের শুরুতেই সম্মানিত প্রধান অতিথি মহোদয়কে সংগঠনের পক্ষ হতে ফুলেল শুভেচ্ছা জানান হয়। পরবর্তীতে সম্মানিত পুলিশ সুপার মহোদয় অনুষ্ঠানের প্রথম অধিবেশন আলোচনা সভায় যোগ দেন।

সম্মানিত পুলিশ সুপার মহোদয় তার বক্তব্যে শুরুতেই সকল শ্রমিকদের মে দিবসের শুভেচ্ছা জানান। তিনি বলেন “মালিক শ্রমিক গড়বো দেশ, স্মার্ট হবে বাংলাদেশ” এই স্লোগানকে সামনে রেখেই আমাদের সকলকে সামনের দিকে এগিয়ে যেতে হবে। বঙ্গবন্ধু স্বপ্ন দেখতেন একটা সমতাভিত্তিক দেশ হবে, যেখানে মালিক- শ্রমিক মিলেমিশে কাজ করবে। তার এই স্বপ্নকে ধারণ করে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ আজ সামনের এগিয়ে যাচ্ছে।

তিনি আরো বলেন এই যশোরে সরবে নিরবে কোন ভাবেই চাঁদাবাজি চলবেনা, যদি কেউ ফৌজদারি অপরাধ করে সে যত বড় ক্ষমতাশালী হোক না কেন তার বিরুদ্ধে যশোর জেলা পুলিশ কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

পরিশেষে তিনি বলেন, আমরা সকলেই পরিশ্রম করি কিন্তু আপনা শারীরিক পরিশ্রম বেশি করে সুতরাং আপনাদের কোন অংশেই ছোট করে দেখার সুযোগ নেই। মালিক শ্রমিক ঐক্যবদ্ধ হতে হবে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জনাব জুয়েল ইমরান, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার, “ক” সার্কেল, যশোর শ্রমিক ইউনিয়নের সকল পদমর্যাদার সদস্যবৃন্দ।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন